iOS ইউজারদের জন্য Battlegrounds Mobile India আসছে, পাওয়া গেল এমনই ইঙ্গিত, এখুনি জেনেনিন বিস্তারিত

Battlegrounds Mobile India BGMI iOS ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ShresthoTech

এই বছরের জুন মাস থেকেই বহুপ্রতীক্ষিত ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (Battlegrounds Mobile India) আর্লি একসেস হিসাবে খেলতে পারা যাচ্ছিল। পরবর্তীকালে জুলাই মাসের 2 তারিখে এন্ড্রইড প্লাটফর্মের জন্য অফিশিয়ালি লঞ্চ করে দেওয়া হয় পাবজি মোবাইলের অল্টারনেটিভ এই গেমকে। আর তারপর থেকেই একের পর এক রেকর্ড ভেঙে চলেছে এই গেমটি। অফিশিয়াল লঞ্চ এর মাত্র একদিনেই পাঁচ মিলিয়ন ডাউনলোড কমপ্লিট করে ফেলেছিল BGMI।

তবুও হতাশ ছিলেন একদল ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার লাভাররা। কারণ অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মে জন্য এই গেমটি লঞ্চ করে দেওয়া হলেও, iOS প্ল্যাটফর্মের জন্য এই গেমকে লঞ্চ করা হয়নি এখনও পর্যন্ত। তবে আর হতাশ হওয়ার কোনো কারণ থাকবে না। এক হিন্ট দিয়েছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া। যা থেকে জানা যাচ্ছে খুব শীঘ্রই iOS ভার্সনেও আসতে চলেছে এই বহু প্রতীক্ষিত ব্যাটেল রয়েল গেমটি। 

অতিসম্প্রতি ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছে। যেখানে আপকামিং মাইলস্টোন গুলোর জন্য তারা কোন পুরস্কার ঠিক করে রেখেছে সেগুলোর বিষয়ে ঘোষণা করেছে। 50 মিলিয়ন মাইলস্টোন পর্যন্ত রিওয়ার্ডস তারা ঠিক করে রেখেছে।

জেনেনিন : 6000 টাকা দাম কমে গেল 7000mAh ব্যাটারি যুক্ত Samsung Galaxy F62 স্মার্টফোনের, সাথে থাকছে আরও অফার, এখুনি জেনেনিন

তবে তাদের পোস্টের সবশেষে যেটা লেখা রয়েছে সেটা আমাদের দৃষ্টি আকর্ষণ করেছে। পোস্টের একদম শেষে PS দিয়ে লেখা রয়েছে, “We are preparing for all Indian players to receive rewards regardless of their OS.” তারপরে একটা অ্যাপেলের ইমোজিও দেওয়া রয়েছে। দেখেনিন তাদের করা পোস্টটি- 

Battlegrounds Mobile India Coming Soon for iOS

সমস্ত কিছু দেখেই মনে করা হচ্ছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া iOS ভার্সন লঞ্চ হতে আর বেশি দেরি নেই। খুব শীঘ্রই হয়তো এই বিষয়ে আমরা সুখবর পেয়ে যাব। নিঃসন্দেহে এটা দারুন খুশির খবর সমস্ত iOS ইউজারদের জন্য। অনেকেই রয়েছেন যারা আইফোনে পাবজি খেলতেন। আইপ্যাডেও পাবজি এজনয় করতেন এমন ইউজারের সংখ্যাও অসংখ্য। 

জেনেনিন : এইভাবে আপনার Android Smartphone কেও সিকিউর করে তুলুন, বিপদ থেকে বাঁচুন

তাদের জন্য এই খবর আনন্দের প্লাবন নিয়ে আসবে সেটা নিঃসন্দেহেই বলা যায়। তবে এখনো পর্যন্ত Krafton-এর পক্ষ থেকে সঠিকভাবে ঘোষণা করা হয়নি কোনো লঞ্চ ডেট। তবুও মনে করা হচ্ছে খুব শীঘ্রই সেই খবর আমরা পেয়ে যাব।

তাই আপনি যদি আইওএস ইউজার হন, অবশ্যই এই আনন্দের খবরটিকে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। এইরকমই লেটেস্ট টেক আপডেট সবার আগে পেতে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন।