Battlegrounds Mobile India কি পার্টনারশিপ করছে Tesla-র সাথে? এমন সুখবর পেতে চলেছি আমরা?

battlegrounds mobile india tesla partnership ShresthoTech

পাবজি (PUBG) নামটি এখন কারোরই অজানা নয়। সারা পৃথিবী জুড়ে অত্যন্ত জনপ্রিয় গেম। আর আমরা দেখেছি বিভিন্ন সময় নানান পার্টনারশিপের মাধ্যমে বিভিন্ন নিত্যনতুন জিনিস নিয়ে আসা হয় এই গেমের মধ্যে। এবার পাবজি মোবাইল পার্টনারশিপ করতে চলেছে বিশ্ব বিখ্যাত ইলেকট্রিক কার প্রস্তুতকারী সংস্থা টেসলার (Tesla) সাথে। আর এইখানেই উঠে আসছে প্রশ্ন। তাহলে কি ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার মধ্যেও আমরা টেসলার ইন গেম প্রোডাক্টস দেখতে পাবো? 

পাবজি মোবাইলের মধ্যে এবার থাকবে টেসলার in-Game Products 

ভারতে পাবজি মোবাইল (PUBG Mobile) ব্যান করে দেওয়া হয়েছে। আর তার পরিবর্তে পাবজি মোবাইলেরই নতুন অবতার ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (Battlegrounds Mobile India) বিটা ভার্সন চলে এসেছে। এই গেমটি এখন সবাই ডাউনলোড করতেও পারছেন। এই পরিস্থিতিতে টেসলা এবং পাবজি মোবাইলের এই পার্টনারশিপ সামনে আসছে। 

জানেন কি : অডিও ব্র্যান্ড থেকে এবার পার্সোনাল গ্রুমিং-এর দলে নাম লেখালো boAt, লঞ্চ করে দিল তাদের প্রথম ট্রিমার, দেখেনিন boAt MISFIT T50-এর স্পেসিফিকেশনস, দাম সমস্ত কিছু এখানে

ক্রাফটন (Krafton) এই বিষয়ে জানিয়েছে পাবজি মোবাইলে তারা টেসলার ‘revolutionary spirits’ নিয়ে আসবে। নিঃসন্দেহে দুটো বিখ্যাত কোম্পানির মধ্যে এটা ঐতিহাসিক এক সিদ্ধান্ত বলা যায়। এই পরিস্থিতিতে সমস্ত ভারতীয় পাবজি লাভারদের মনে একটাই প্রশ্ন উদয় হচ্ছে সব সময়। তাহলে কি ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার মধ্যেও আমরা টেসলার in-game প্রোডাক্টস দেখতে পারবো?

টেসলা ভারতে অলরেডি পদার্পণ করে গেছে। এবং তাদের বিজনেস শুরু করার জন্য যাবতীয় প্রস্তুতিও শুরু করে দিয়েছে। এখনো অফিশিয়ালি কার রিলিজ না করলেও খুব শীঘ্রই সেই খবরও আসবে এমনটাই জানতে পারা যাচ্ছে। আর এই পরিস্থিতিতে BGMI লাভারদের মধ্যে এই চিন্তা আসাটাই স্বাভাবিক। তবে Krafton এর তরফ থেকে এই বিষয়ে অফিশিয়ালি কোন রকম খবর পাবলিশ করা হয়নি। 

সমস্ত পরিস্থিতি দেখে, সমস্ত দিক বিবেচনা করে যদি ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার মধ্যে টেসলার ইন গেম প্রডাক্টস আমরা দেখতে পাই তাহলে আমরা হতবাক হবনা। 

শ্রেষ্ঠ টেক-এর টেক আপডেট পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। সমস্ত লেটেস্ট আপডেট পেতে আমাদের সাথে সোশ্যাল মিডিয়ায় অবশ্যই জয়েন করুন।