Realme লঞ্চ করে দিল তাদের Smart TV ও Realme Buds Q2, জেনেনিন এদের স্পেসিফিকেশন্স, দাম, সেল ডেট

realme smart tv buds q2 launched specifications price sale date launch offer

কিছুদিন আগেই আমরা Realme-র তরফ থেকে Realme Smart TV এবং Realme Buds Q2 এর কথা জানতে পারি। আজই ভারতের বাজারে লঞ্চ করে দেওয়া হল এই প্রোডাক্ট গুলি। সংস্থার তরফ থেকে প্রোডাক্ট গুলোর ব্যাপারে বিস্তারিত বিবরন ইতিমধ্যেই দেওয়া হয়েছে। তারই সাথে আজই লঞ্চ করে দেওয়া হয়েছে Realme Narzo 30 4G এবং Realme Narzo 30 5G এই দুটি স্মার্টফোন। চলুন এখানে দেখে নেওয়া যাক Realme Smart TV এবং Realme Buds Q2 সম্পর্কে বিস্তারিত। 

Realme Smart TV Specifications

একটি একটি Android (9.0) Based TV। Realme TV টি 32-inch FHD যুক্ত। এটির  resolution 1920 X 1080 Pixels। Smart TV টিতে আপনি পেয়ে যাবেন 7 টি ডিসপ্লে মোডস। যার মধ্যে রয়েছে Standard, Vivid, Sport, Movie, Game, Energy Saving এবং User-Defined। 

জানেন কি : শীঘ্রই লঞ্চ হতে চলেছে POCO X3 GT, পাওয়া গেল এমনই ইঙ্গিত

একই সাথে এর এসপেক্ট রেশিও 16:9। 16.7 Million Colours, 85 Percent NTSC, HDR10, Chroma Boost Picture Engine মত অসাধারণ সমস্ত ফিচারস ইনক্লুড রয়েছে। এটি Bezel-Less ডিজাইন হিসাবে পাওয়া যাবে। একই সাথে পাবেন Google Assistant, Play Store access, Google Data Saver Functionality এবং built-in Chromecast এর সুবিধা।

এছাড়াও রয়েছে MediaTek Quad-Core A53 CPU, Mali-470 MP3 GPU, 1GB DDR3 RAM 8GB Storage। TV Remote টিতে রয়েছে একটি Microphone যেটির মাধ্যমে আপনি Voice Control করতে পারবেন। একই সঙ্গে রয়েছে Google Assistant, Netflix, YouTube এর হটকিস (Hot Keys)। এটিতে 2.4GHz Wi-Fi এবং Bluetooth 5.0 Supports System রয়েছে। আরও পাবেন 24W Quad Stereo স্পিকার্স।

Realme Smart TV দাম

Realme 32-inch FHD TV টির India তে দাম রাখা হয়েছে 18,999 টাকা। এর Sale শুরু হবে June 29th তারিখ দুপুর 12 টা থেকে। গ্রাহকরা Flipkart এবং রিয়েলমির অফিসিয়াল স্টোরের মাধ্যমে প্রোডাক্ট কিনতে সক্ষম হবেন। এখানেই শেষ নয় রয়েছে আর্লি বার্ড অফার। এর জন্য পাবেন 1,000 টাকা ডিসকাউন্ট।

Realme Buds Q2 Specifications

Realme Buds Q2 থাকছে 10mm Bass Boost Driver। এটিতে থাকছে 480mAh ব্যাটারি যা 28 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করতে সক্ষম।এছাড়াও 10 মিনিট চার্জ দিয়ে আপনি 3 ঘন্টা অবধি Music Playback এর সুবিধা পাবেন। একই সাথে রয়েছে IPX4 Water এবং Dust Resistance এর সুবিধা। 

জানেন কি : 20,000 টাকার বেশি দাম কমে গেল IQOO 3 স্মার্টফোনের, সুবর্ণ সুযোগ মিস করবেন না

এটি আপনি Realme Link App এর মাধ্যমে কন্ট্রোল করতে পারবেন। একই সাথে থাকছে Low-Latency গেমিং মোড। Buds Q2 পাবেন টাচ কন্ট্রোলের সুবিধাও। Double Tap এর মাধ্যমে Play/Pause, Answer a Call এর সুযোগ পেয়ে যাবেন। Triple Tap এর মাধ্যমে Next Song শুনতে পারবেন। এছাড়াও থাকছে Reject Call এর সুবিধা।

Realme Buds Q2 দাম কত?

The Realme Buds Q2 ভারতীয় মুদ্রায় দাম রাখা হয়েছে 2,499 টাকা। এটি আপনি Active Black and Calm Grey Colour ভেরিয়েন্ট এ Realme Website এবং Amazon মাধ্যমে কিনতে পারবেন। এটির Sale শুরু হবে আগামী June 30 তারিখে দুপুর 12 টা থেকে।

কেমন লাগলো এই দুটি প্রোডাক্ট আপনার। অবশ্যই কমেন্ট করে জানাবেন। শ্রেষ্ঠ টেক-এর টেক আপডেট পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। সমস্ত লেটেস্ট আপডেট পেতে আমাদের সাথে সোশ্যাল মিডিয়ায় অবশ্যই জয়েন করুন।