অল্প দামে TWS নিয়ে আসছে Realme, শীঘ্রই লঞ্চ হবে Realme Buds Q2, জেনেনিন দাম ও স্পেসিফিকেশন্স

realme buds q2 will be launched in india soon specifications expected launch date

খুব শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে একটি বাজেট ইয়ার বাডস। এর নাম Realme Buds Q2। ইতিমধ্যেই বিশ্বের বেশ কয়েকটি দেশে এভেলেবেল রয়েছে এই Realme Buds Q2 নামে Wireless Earbuds। রয়েছে ইন্টারেস্টিং ফিচার্সও। মাত্র কয়েক মাস আগেই পাকিস্তানে লঞ্চ হয়ে গিয়েছিল এই TWS। মনে করা হচ্ছে ভারতেও লঞ্চ হতে চলেছে এই Realme Buds Q2 খুব শীঘ্রই। 

এই বিষয়ে অঙ্কিত নামে একজন টিপসস্টার তার টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন। সেখানে তিনি বেশ কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেছেন। যেখানে আমরা দেখতে পাচ্ছি Realme Buds Q2 Coming Soon লেখা রয়েছে। লেখা রয়েছে কয়েকটি ফিচারও। এই Realme Buds Q2 আসবে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন (Active Noise Cancellation) এর সাথে।

জুন মাসের 24 তারিখে রিয়েলমি (Realme) লঞ্চ করতে চলেছে তাদের Narzo 30 সিরিজের দুটি স্মার্টফোন। মনে করা হচ্ছে এই দুটো স্মার্টফোনের সাথেই লঞ্চ করে দেওয়া হতে পারে এই TWS কে।

দেখে নেওয়া যাক এই Realme Buds Q2 এর স্পেসিফিকেশনস

Realme Buds Q2 ইয়ারবাডসে পাবেন 10mm ড্রাইভারস। থাকবে Bass Boost-এর সুবিধাও। চার্জিং কেস সমেত একবার সিঙ্গেল চার্জে কুড়ি ঘন্টা পর্যন্ত মিউজিক স্ট্রিমিং এর পাওয়ার থাকছে এর মধ্যে। এরমধ্যে রয়েছে Low Latency যুক্ত গেমিংয়ের সুবিধাও। 

জেনেনিন : Apple Watch-এ আসবে এই অভাবনীয় ফিচার্স গুলি, করা যাবে ব্লাড গ্লুকোজ মনিটরিং 

একবার ফুল চার্জ হতে এই কেসটা সময় নেয় আড়াই ঘন্টা মত। আর মাত্র 40 মিনিটের মধ্যেই এই ইয়ারবাডস ফুল চার্জ হয়ে যায়। তারই সাথে এরমধ্যে ফাস্ট চার্জিং এর সুবিধাও পেয়ে যাবেন আপনি। মাত্র 10 মিনিটের চার্জে দু’ঘণ্টা মিউজিক প্লেব্যাকের সুবিধা দেবে। রয়েছে টাচ কন্ট্রোল এর সুবিধা। আর এগুলি আবার IPX4 সার্টিফাইড। মনে করা হচ্ছে 2,499 টাকার মধ্যেই আসবে রিয়েলমির এই প্রোডাক্ট। 

আমাদের দেশের বাজারে কবে আসতে চলেছে Realme Buds Q2?

এই প্রোডাক্ট লঞ্চের বিষয়ে রিয়েলমির তরফ থেকে এখনও পর্যন্ত অফিশিয়ালি কোনো খবর পাওয়া যায়নি। কিন্তু মনে করা হচ্ছে আগামী 24 জুন রিয়েলমির দুটি স্মার্টফোন লঞ্চ হতে চলেছে। সেই স্মার্টফোন গুলোর সাথেই এই ইয়ারবাডসও লঞ্চ করে দেওয়া হবে আমাদের দেশে।