আজ থেকে শুরু হল Battlegrounds Mobile India-র pre-registration, কিভাবে করবেন, কি Rewards দেওয়া হবে? কিভাবে Rewards পাবেন?

battlegrounds mobile india pre registration starts from today methods of getting rewards pre registration process and more

অবশেষে আজ থেকে শুরু হয়ে গেছে Battlegrounds Mobile India-র pre-registration। এখনো পর্যন্ত শুধুমাত্র এন্ড্রয়েড প্ল্যাটফর্ম এর জন্যই এই pre-registration শুরু হয়েছে। আর মনে করা হচ্ছে খুব শীঘ্রই আইওএস প্ল্যাটফর্মের জন্যও শুরু হয়ে যাবে। 

কিভাবে Pre-Registration করবেন?

Krafton এর তরফে জানানো হয়েছিল যারা pre-registration করবেন তাদের জন্য স্পেশাল রিওয়ার্ডস দেওয়া হবে। গেম লঞ্চ হওয়ার পর। তাই আপনি যদি এখনও pre-registration না করে থাকেন এখনই Google Play Store ভিজিট করুন। তারপর ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া সার্চ করে নিন। সেখানে গিয়ে Pre-Register অপশন এ ট্যাপ করে দিন। প্রয়োজন হলে আপনি Automatic Install অপশন ট্যাপ করে রাখতে পারেন। ফলে গেমটি যখন এভেলেবেল হবে তখন অটোমেটিক ডাউনলোড হয়ে যাবে। 

কি কি Rewards দেওয়া হবে? 

Krafton এর তরফ থেকে ঘোষণা করা হয়েছিল প্রিরেজিস্ট্রেশন যারা করবেন তাদের জন্য স্পেশাল রিওয়ার্ডস দেওয়া হবে। আজ এবাউট পেজে কি কি রিওয়ার্ডস দেওয়া হবে তা জানানো হয়েছে। রিওয়ার্ডস হিসাবে পাওয়া যাবে- Recon Mask, Recon Outfit, Celebration Expert title ও 300 AG! এই সমস্ত যে সমস্ত জিনিস গুলো আপনি রিওয়ার্ডস হিসাবে পেয়ে যাবেন। 

তবে যে Google Account থেকে আপনি pre-registration করেছেন। সেই Google Account দিয়ে Battlegrounds Mobile India-তে সাইন ইন করতে হবে আপনাকে। তবেই আপনি পাবেন এই রিওয়ার্ডস।

জানেন কি : Free Fire বা COC যেকোনো গেমের Diamonds কিনে নিন সম্পূর্ণ বিনামূল্যে, জেনেনিন অসাধারণ এই পদ্ধতি সম্পর্কে

তবুও এই ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া সম্পর্কে আমাদের মনে প্রশ্নের শেষ নেই।  চলুন দেখে নেওয়া যাক সেই প্রশ্নের উত্তরগুলো-

Pre-Register BATTLEGROUNDS MOBILE INDIA

তাহলে আর দেরি কেন? আপনি যদি বহুদিন ধরে এই Battlegrounds Mobile India আসার জন্য অপেক্ষায় ছিলেন। তাহলে এখনই দেরি না করে pre-registration করে নিন। আর পেয়ে যান অসাধারণ সমস্ত জিনিসগুলো গিফট হিসাবে।