আড়াই লক্ষ POCO M3 ইউনিট বিক্রি করেছে POCO, আজ আবার কিনতে পারবেন

poco m3 sale date today 23 febryary

লঞ্চ হওয়ার পর থেকেই চারিদিকে শোরগোল ফেলে দিয়েছে POCO-র এই M সিরিজের নতুন স্মার্টফোন POCO M3। পরস্পর সেলগুলোতে আমরা দেখেছি প্রচন্ড রকম ভাবে বিক্রি হয়েছে এই স্মার্টফোন।

লঞ্চ হওয়ার পর প্রথম সেল শুরু হয়েছিল February 9 তারিখে এবং তারপর February 16 তারিখ। পরে শুধুমাত্র এই স্মার্টফোনের হলুদ রঙের মডেলের জন্য সবার আগ্রহ ও ভালোবাসা দেখে POCO নিয়ে এসেছিল Hello Yellow সেল February 19 তারিখে। যেখানে শুধুমাত্র হলুদ রঙের POCO M3 স্মার্টফোন পাওয়া গিয়েছিল। 

আজ আবার আসতে চলেছে এই স্মার্টফোনের পরবর্তীতে সেল। এই স্মার্টফোনের অত্যধিক জনপ্রিয়তার কথা বিচার করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে।

অবাক করা খবর 

এই স্মার্টফোন সম্পর্কে এক অবাক করা খবর শেয়ার করেছে POCO তাদের সোশ্যাল মিডিয়ায়। মাত্র 10 দিনে আড়াই লক্ষ POCO M3 ইউনিট বিক্রি করেছে POCO। নিঃসন্দেহে যেটা বিস্ময়কর। 

তবে এই স্মার্টফোনে যে সমস্ত স্পেসিফিকেশনস আমরা পাচ্ছি এবং এর দাম যা রাখা হয়েছে সেই অনুপাতে এর এত বিক্রি দেখে অবাক হওয়ার কিছুই নেই। 

POCO M3 এর স্পেসিফিকেসনস

এই স্মার্টফোনে আপনি পেয়ে যাবেন 16.59 সেন্টিমিটারের ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ট্রিপল ক্যামেরা সেটআপ পাচ্ছেন যার প্রাইমারি ক্যামেরা 48 মেগাপিক্সেলের। 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকছে, 6000mAh এর ম্যাসিভ ব্যাটারি থাকছে। আর তার সাথে থাকছে Qualcomm Snapdragon 632 প্রসেসর। 64GB ও 128 GB স্টোরেজ ভ্যারিয়েন্ট এই স্মার্টফোনে আপনি পাবেন। পাবেন 6 GB RAM এর সাথে। 

জেনে নিন : Mi Sound Unveil ইভেন্টে লঞ্চ হল এই দুটি অডিও প্রোডাক্ট, জেনেনিন দাম ও খুঁটিনাটি বিস্তারিতভাবে

তিনটে কালারে এই স্মার্টফোনে আপনি পাবেন- Cool Blue, Power Black এবং তারই সাথে Yellow! 

কখন, কোথায় সেল শুরু হচ্ছে? 

POCO M3 এর সেল শুরু হচ্ছে আজ দুপুরে ঠিক 12 টা থেকে Flipkart এ। 

সমস্ত Latest Tech News সবার আগে পেতে জয়েন করুন আমাদের WhatsApp ও Telegram গ্রুপ। আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন।