মাদার্স ডে উপলক্ষে গুগলের শ্রদ্ধার্ঘ্য ! মায়ের জন্য তৈরি করুন গ্রিটিংস কার্ড আজকের গুগল ডুডল এর সাহায্যে !

গুগল ডুডল প্রতিনিয়ত নানান ধরনের আপডেট নিয়ে আসে আমাদের মনোরঞ্জনের জন্য। এর আগে আমরা দেখেছিলাম এক সপ্তাহ ধরে গুগল পুরনো ডুডল গুলিকে ফিরিয়ে নিয়ে আসছিল আমাদের একঘেয়েমি কাটাতে ।

এবার আজকের গুগল ডুডল টা আপনি যদি একবার খেয়াল করে দেখেন তাহলে বিশেষ কিছু ফিচার রয়েছে আজকের গুগল ডুডল এর। আজকে মাদার্স ডে মাদার্স ডে উপলক্ষে আজকের গুগল ডুডল !

আজকের গুগল ডুডল কি বিষয়ে ?

আজকের গুগল ডুডল এ ক্লিক করলে দেখবেন একটা পেজ খুলে যাবে । এবং সেখানে গিয়ে হ্যাপি মাদারস ডে জানানো হবে আপনাকে এবং লেটস গেট ক্রাফটিং লেখা থাকবে ।

সেই ক্রাফটিং পেজে গিয়ে আপনি আপনার মায়ের জন্য খুব সুন্দর সুন্দর গ্রিটিংস তৈরি করতে পারবেন । দেখুন নিচে অনেক ফিগার দেওয়া রয়েছে। নানান জেমস রয়েছে। 

সেখানে লেফট রাইট অ্যারো তে ক্লিক করে আরও ফিগারস রিভিল করতে পারবেন। এবং সেই গুলো দিয়ে উপরের স্ক্রিনে আপনি খুব সুন্দর গ্রিটিংস কার্ড তৈরি করতে পারবেন আপনার মায়ের জন্য ।

যখন কার্ড তৈরি কমপ্লিট হয়ে যাবে তখন নিচে ডান দিকে সেন্ড অপশনে ক্লিক করে আপনি পরের পেজে আপনার তৈরি করা কার্ড টা কে দেখতে পারবেন। 

আরও জানুন : রিয়েলমির এই স্মার্টফোনে থাকবে 60X জুম ! থাকছে আরও ইন্টারেস্টিং ফিচার !

সেখানে নিচে মাঝামাঝি জায়গায় শেয়ার অপশন পেয়ে যাবেন। সেই শেয়ার অপশনে ক্লিক করে হোয়াটসঅ্যাপের মাধ্যমে বা ই-মেইলের মাধ্যমে বা অন্য যেকোন মাধ্যমে আপনি আপনার মাকে সেই তৈরি করে গ্রিটিংস কার্ড টা শেয়ার করতে পারবেন ।

নিঃসন্দেহে দারুন ফিচার রয়েছে গুগল ডুডল টাতে । এবং খুব সুন্দর উদ্দেশ্যকে মাথায় রেখেই তৈরি করা আজকের গুগল ডুডল । আপনিও ব্যবহার করে দেখুন এবং আমাদের জানাতে ভুলবেন না কেমন লাগলো আজকের গুগল ডুডল !