লঞ্চ হয়ে গেল VIVO Y21T স্মার্টফোনটি, Qualcomm এর প্রসেসর, 50 MP প্রাইমারি ক্যামেরা সহ দেখেনিন এর সমস্ত স্পেসিফিকেশন্স

গতকালই ইন্দোনেশিয়াতে লঞ্চ হয়ে গিয়েছিল VIVO-র পক্ষ থেকে একটি স্মার্টফোন। সেটা VIVO Y21T স্মার্টফোন। এবার এই স্মার্টফোনটি ভারতেও লঞ্চ হয়ে গেল আজকে। একটু বড় ডিসপ্লে সমেত ভারতে এই স্মার্টফোনটিকে লঞ্চ করা হয়েছে। চলুন দেখে নেওয়া যাক এই স্মার্টফোনের সমস্ত স্পেসিফিকেশনস এবং দাম সম্পর্কে সমস্ত কিছু খুঁটিনাটি।  

VIVO Y21T স্মার্টফোনটির স্পেসিফিকেশন্স

VIVO Y21T স্মার্টফোনের মধ্যে রয়েছে 6.58 ইঞ্চির HD+ LCD ডিসপ্লে। এর রেজলিউশন 2408×1080 পিক্সেলের। পাওয়া যাবে ওয়াটার ড্রপ নচ। যার মধ্যে রয়েছে একটি সেলফি ক্যামেরা। এছাড়াও এই ডিসপ্লের রিফ্রেশ রেট 90Hz এর। 

ক্যামেরার কথা বলতে গেলে এই স্মার্টফোনটিতে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি সেন্সর 50 মেগাপিক্সেলের। তার সাথে রয়েছে 2 মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স এবং 2 মেগাপিক্সেলের এর আরো একটি সেন্সর পাওয়া যাবে। সাথে 8 মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা তো আছেই। 

এবার দেখা যাক প্রসেসরের ব্যাপারে। স্মার্টফোনটিতে  ব্যবহার করা হয়েছে Qualcomm Snapdragon 660 প্রসেসর। রয়েছে Adreno 610 GPU। আর তারই সাথে 4 GB RAM এবং 128 GB স্টোরেজ নিয়ে এই স্মার্টফোনটি উপলব্ধ হচ্ছে। ইন্টারন্যাল স্টোরেজ কে আরও বাড়িয়ে নেওয়া যাবে মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে।  

জেনেনিন : BSNL দিচ্ছে তাদের এই লং টার্ম প্রিপেইড প্ল্যানে 90 দিনের অ্যাডিশনাল বেনিফিট, জেনেনিন বিস্তারিত, মিস করবেন না

স্মার্টফোনে রয়েছে 1 GB এক্সপেন্ডেবল ভার্চুয়াল RAM এর ব্যবস্থা। এছাড়াও ব্যাটারি হিসাবে পাওয়া যাবে 5000mAh এর ম্যাসিভ ব্যাটারি এবং 18W এর ফাস্ট চার্জিং সাপোর্ট। রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও USB Type C পোর্ট, 3.5mm অডিও জ্যাক, ব্লুটুথ 5.0 ইত্যাদির সুবিধা তো রয়েছেই।  

VIVO Y21T স্মার্টফোনের দাম

এবার জেনে নেওয়া যাক স্মার্টফোনের দামের ব্যাপারে। ভারতের বাজারে স্মার্টফোনের দাম রাখা হয়েছে 16,490 টাকা। আর শুধুমাত্র একটি ভেরিয়েন্টেই স্মার্টফোনটি উপলব্ধ রয়েছে। সেটা হল 4 GB RAM এবং 128 GB ইন্টারন্যাল স্টোরেজ। মিডনাইট ব্লু ও পার্ল হোয়াইট এই দুটি কালার ভেরিয়েন্ট এর সাথে স্মার্টফোনটি অ্যাভেইলেবল রয়েছে। বিখ্যাত ই-কমার্স প্লাটফর্ম গুলোর সাথে সাথে ভিভো ইন্ডিয়া ইস্টোর এবং অফলাইন রিটেইল স্টোর গুলিতে স্মার্টফোনটি কেনা যাবে।