BSNL দিচ্ছে তাদের এই লং টার্ম প্রিপেইড প্ল্যানে 90 দিনের অ্যাডিশনাল বেনিফিট, জেনেনিন বিস্তারিত, মিস করবেন না

দেশের বাজারে বিভিন্ন টেলিকম অপারেটরদের মধ্যে একে অপরকে টেক্কা দেওয়ার কম্পিটিশন লেগেই থাকে। আর এই পরিস্থিতিতে বিএসএনএল (BSNL) মাঝে মাঝে এমন কিছু প্রিপেইড প্ল্যান নিয়ে আসে যেগুলো সকলকে চমকে দেয়। অতি সম্প্রতি তারা তাদের এক লং ভ্যালিডিটির প্রিপেইড প্লানে 90 দিনের অ্যাডিশনাল ভ্যালিডিটি দিচ্ছে। চলুন সেই প্ল্যান এর সমস্ত বেনিফিট সম্পর্কে জেনে নেব আজকে। আপনি যদি বিএসএনএলের গ্রাহক হোন এবং লং ভ্যালিডিটি চান তাহলে এই প্যাক প্যাক আপনার জন্য দারুণ হবে। কোন পরিস্থিতিতে এই প্ল্যান আপনার নেওয়া উচিত হবে সেটাও দেখে নেব আমরা। 

BSNL-এর লং ভ্যালিডিটি প্রিপেড প্ল্যান এর বেনিফিট 

বিএসএনএল অর্থাৎ ভারত সঞ্চার নিগম লিমিটেড এর 2,399 টাকার প্রিপেড প্ল্যানে 90 দিনে অ্যাডিশনাল বেনিফিট দিচ্ছে। এই প্ল্যানের মধ্যে এর আগে পর্যন্ত ভ্যালিডিটি ছিল 365 দিনের। বর্তমানে সেটা 90 দিন বাড়িয়ে 455 দিন করা হয়েছে। অর্থাৎ তিন মাস এক্সট্রা ভ্যালিডিটি পাবেন ইউজাররা। শুধু মাত্র এখানেই থেমে থাকেনি এই প্ল্যানের সুবিধা। পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং এর বেনিফিট। প্রত্যেকদিন থাকছে 100 টা করে এসএমএস ব্যবহারের সুবিধা। আর প্রত্যেকদিন পাওয়া যাবে 3 GB ডেটা ব্যবহারের সুবিধা। 

যদিও BSNL 4G নেটওয়ার্ক সমস্ত জায়গায় উপলব্ধ নেই। তবুও যদি আপনি এমন জায়গায় বাস করেন যেখানে বিএসএনএল নেটওয়ার্ক ভালো আর এই 3 GB ডেটা আপনার জন্য দারুণ বেনিফিট হয়ে যাবে। এবং এর ভ্যালিডিটি নিয়েও চিন্তা করতে হবে না আপনাকে। 15 মাসের দীর্ঘ ভ্যালিডিটি পেয়ে যাবেন প্লান এর মধ্যে।  

জেনেনিন : Flipkart-এ শুরু হতে চলেছে Big Bachat Dhamaal Sale, অসাধারণ সমস্ত প্রোডাক্টে রয়েছে হিউজ ডিসকাউন্ট, এই বিশেষ বিশেষ অফার গুলি একদমই মিস করবেন না

তাই নিঃসন্দেহে এটা দারুণ বেনিফিট। শুধুমাত্র এটিই নয়। এটা ছাড়াও  1,499 টাকারও তাদের একটি প্ল্যান রয়েছে। যার মধ্যে মোট 24GB ডেটা পাওয়া যাবে। থাকবে আনলিমিটেড ভয়েস কলিং এর বেনিফিট এবং প্রত্যেকদিন 100 টি করে SMS ব্যবহারের সুবিধা। আর এর ভ্যালিডিটি 365 দিন।  

কোন প্ল্যানটি নেবেন আপনি ? 

যদি শুধুমাত্র ভয়েস কল এবং এসএমএস আপনার প্রধান প্রয়োজন হয়ে থাকে তার সাথে দীর্ঘদিনের ভ্যালিডিটি আপনার চাহিদা, তাহলে 1,499 টাকার প্ল্যানটা আপনার জন্য ভালো। কিন্তু বেশি ইন্টারনেট যদি আপনার প্রয়োজন হয় তাহলে এই প্ল্যান আপনার জন্য ভালো নয়। সেক্ষেত্রে আগের প্ল্যানটিই আপনি বিবেচনা করতে পারেন। 

কখন এই প্ল্যান কিনবেন ?

বিএসএনএল মাঝে মাঝে এমন ধরনের সমস্ত প্ল্যান নিয়ে আসে যেগুলো রীতিমতো টেকা দেয় অন্যান্য সমস্ত টেলিকম অপারেটরদের। তবে আপনার এলাকায় বিএসএনএল নেটওয়ার্ক যদি ভালো থাকে তবেই এই প্ল্যান গুলো ব্যবহার করার বিষয়ে চিন্তা ভাবনা করুন। 

এইরকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লিক করুন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here