120KM মাইলেজ সহ লঞ্চ হয়ে গেছে EeVe Soul Electric Scooter, এখনই দেখেনিন স্পেসিফিকেশন্স এবং দাম বিস্তারিত ভাবে

সম্প্রতি ওড়িশা-ইলেকট্রিক মোবিলিটি সলিউশন কোম্পানি EeVe সংস্থা ভারতের বাজারে লঞ্চ করে দিল EeVe Soul Electric Scooter। যার মধ্যে রয়েছে দুর্দান্ত মাইলেজ। চলুন এক নজরে এই ইলেকট্রিক স্কুটারের স্পেসিফিকেশন্স এবং দাম কেমন রয়েছে তা জেনে নেওয়া যাক। 

EeVe Soul Electric Scooter স্পেসিফিকেশন্স কেমন?

এই ইলেকট্রিক স্কুটারের মধ্যে রয়েছে LCD Screen। যেখানে Speed, Battery Percentage, Time, Trip, এবং Temperature খুব সহজেই দেখা যাবে। এছাড়াও মিউজিক উপভোগের জন্য রয়েছে একটি স্পিকার সেট। যা বাম হ্যান্ডেলে থাকা একটি Button দ্বারা কন্ট্রোল করা সম্ভব। 

একই সঙ্গে থাকছে GPS-এর সুবিধাও। আরও পাবেন Reverse Mode এবং Combined Braking সিস্টেম। তারই সাথে উপস্থিত রয়েছে 1200W Hub-Mounted Bosch Motor।

EeVe Soul Electric Scooter মাইলেজ কত?

এই ইলেকট্রিক স্কুটার এর মধ্যে রয়েছে 2.2KWh ব্যাটারি। যা সম্পূর্ণ চার্জ হতে সময় লাগে 3-4 ঘণ্টা। সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে সিঙ্গেল চার্জে এটি পুরো 120 কিলোমিটার দীর্ঘ মাইলেজ প্রদান করতে সক্ষম।

জেনেনিন : 200 দিন পর ভালোভাবে বসলাম, পৃথিবীতে ফিরে আবেগতাড়িত Thomas Pesquet, শুরু জিমে যাওয়া

EeVe Soul Electric Scooter সর্বোচ্চ গতিবেগ কত?

এই স্কুটারে রয়েছে 3 টি Ride Modes। যেখানে Eco Mode-এ পাওয়া যাবে ঘন্টায় সর্বোচ্চ 40 কিলোমিটার মাইলেজ। একই সাথে দ্বিতীয় এবং তৃতীয় মোডে পেয়ে যাবেন ঘন্টায় সর্বোচ্চ যথাক্রমে 50 এবং 60 কিলোমিটার গতিবেগ। 

দাম কত রাখা হয়েছে?

EeVe Soul ইলেকট্রিক স্কুটারটির ভারতের বাজারে দাম নির্ধারণ করা হয়েছে 1,40,000 টাকা। এর মধ্যে থাকছে 3 বছরের Standard Warranty।স্কুটারটির সেল ডেট জানা মাত্রই আপনাদের জানিয়ে দেবো আমরা। কেমন লাগলো আপনার এই ইলেকট্রিক স্কুটার? অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না।

গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লিক করুন।