Airtel-ও নিয়ে চলে এল Disney+ Hotstar-এর সুবিধা যুক্ত নতুন প্রিপেইড প্ল্যান্স, পাওয়া যাবে দুধর্ষ বেনিফিট

Airtel Prepaid Plans with Disney+ Hotstar Benefits ShresthoTech

এর আগেই আমরা রিলায়েন্স জিওকে Disney+ Hotstar-এর সুবিধা যুক্ত প্রিপেইড প্ল্যান্স নিয়ে আসতে দেখেছিলাম। এবার সেই পথ অবলম্বন করে Airtel লঞ্চ করে দিল তিনটি নতুন প্রিপেড প্ল্যানস। পেয়ে যাবেন Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন সুবিধা। এক নজরে প্ল্যানস গুলির বিস্তারিত কি সুবিধা থাকছে জেনেনিন। 

Disney+ Hotstar-এর সুবিধা যুক্ত নতুন প্রিপেইড প্ল্যান্স লঞ্চ করে দিল Airtel

আমরা আগেই Jio এবং Vi সংস্থার Disney+ Hotstar প্ল্যানসের কথা জেনেছিলাম। সম্প্রতি এবার টেলিকম সংস্থা Airtel নিয়ে এলো তিনটি নতুন অসাধারন প্রিপেড প্ল্যান। যার মধ্যে গ্রাহকরা পেয়ে যাবে Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন সুবিধা। এই তিনটে প্রিপেড প্ল্যানস মূল্য যথাক্রমে 499, 699 এবং 2,798 টাকা। 

Airtel-এর 499 টাকার Prepaid Recharge Plan

এই প্ল্যানটিতে আপনি পেয়ে যাবেন এক বছরের জন্য Disney+ Hotstar বিনামূল্যে উপভোগের সুবিধা। একই সাথে পেয়ে যাবেন প্রতিদিন 3GB Data ব্যবহারের সুবিধা। এছাড়াও যে কোনো নেটওয়ার্কে সম্পূর্ণ 28 দিনের জন্য আনলিমিটেড Voice Call পরিষেবা পেয়ে যাবেন। এরই পাশাপাশি থাকছে 100 টি SMS ব্যবহারের সুবিধাও প্রতিদিনের জন্য। প্ল্যানের বৈধতা 28 দিন। 

এরই সাথে সংস্থার তরফ থেকে জানানো হয়েছে সদ্য 448 টাকার যে Disney+ Hotstar VIP Subscription প্ল্যান লঞ্চ করা হয়েছিল এখন থেকে তা গ্রাহকরা উপভোগ করতে পারবেন না। অর্থাৎ আগের প্ল্যান্টি সংস্থার তরফ থেকে বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

Airtel-এর 699 টাকার Prepaid Recharge Plan

এই রিচার্জ প্ল্যানটিতে আপনি পেয়ে যাবেন যে কোনো নেটওয়ার্কে সম্পূর্ণ বিনামূল্যে আনলিমিটেড Voice Call সুবিধা। একই সাথে পাবেন 2GB প্রতিদিন ডেটার সুবিধা। এছাড়াও রয়েছে 100 টি SMS প্রতিদিনের জন্য। এই প্ল্যান্সের মধ্যেও ইনক্লুড রয়েছে এক বছরের জন্য Disney+ Hotstar উপভোগের সুবিধা। সংস্থার তরফ থেকে প্ল্যানের বৈধতা রাখা হয়েছে 56 দিন।

জেনেনিন : Instagram ব্যবহার করতে চাইলে এবার এই কাজটি করুন, নতুন নিয়ম নিয়ে আসা হল

Airtel-এর 2798 টাকার Prepaid Recharge Plan

এটি সংস্থার একটি বার্ষিক প্ল্যান। এই রিচার্জ প্ল্যানসটিতে আপনি পেয়ে যাবেন যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড Voice Call সুবিধা। একই সাথে পাবেন 2GB প্রতিদিন ইন্টারনেট ব্যবহারের সুবিধা। এছাড়াও রয়েছে 100 টি SMS প্রতিদিনের জন্য। একই সাথে পেয়ে যাবেন সম্পূর্ণ এক বছরের জন্য Disney+ Hotstar উপভোগের সুবিধা।

জেনেনিন : একসাথে একগুচ্ছ স্মার্টফোনের দাম বাড়িয়ে দিল Xiaomi, খুবই দুঃখের খবর শাওমি লাভারদের জন্য

Disney+ Hotstar উপভোগের পাশাপাশি সংস্থার তরফ থেকে প্লানস গুলির মধ্যে আরও থাকছে 30 দিনের জন্য Amazon Prime Video দেখার সুযোগ। এছাড়াও রয়েছে Hellotunes এবং Wynk Music উপভোগের সুবিধা। এখানেই শেষ নয়, এক বছরের জন্য Shaw Academy বিভিন্ন অনলাইন কোর্স করে নিতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে এবং FASTag ক্ষেত্রে পাবেন 100 টাকা Cash Back যা আপনি Airtel App মাধ্যমে পেয়ে যাবেন। 

Airtel Prepaid Plans-এর পাশাপাশি কিছু Airtel Postpaid Plans-ও পেয়ে যাবেন। Infinity Family Plan যার মূল্য যথাক্রমে 499, 999 এবং 1,599 টাকা। একই সঙ্গে রয়েছে Amazon Prime Video এবং Disney+ Hotstar Mobile Subscription পুরো এক বছরের জন্য। 

যে সমস্ত গ্রাহকরা Airtel Prepaid এবং Postpaid Plans উপভোগ করতে চান না। তারা আলাদাভাবে 499 টাকার Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন উপভোগ করতে পারেন। যা শুধুমাত্র একটি ডিভাইসে অ্যাক্সেস করতে পারবেন।