Noise লাঞ্চ করে দিল ColorFit Pro 3 Assist Smartwatch এবং তার সাথে Buds VS103 TWS Earbuds, এদের স্পেসিফিকেশন্স, দাম সমস্ত কিছু বিস্তারিত ভাবে জেনেনিন

Noise ColorFit Pro 3 Assist Smartwatch Buds VS103 TWS Earbuds

আজই Noise লঞ্চ করে দিল তাদের লেটেস্ট ColorFit Pro 3 Assist Smartwatch এবং তার সাথে Buds VS103 TWS Earbuds আমাদের দেশে। দারুন স্পেসিফিকেশন্স রয়েছে এগুলির মধ্যে। চলুন দেখে নেওয়া যাক এই দুটো প্রোডাক্টের সমস্ত স্পেসিফিকেশনস এবং দাম বিস্তারিতভাবে। 

Noise ColorFit Pro 3 Assist Smartwatch স্পেসিফিকেশন্স 

Noise-এর এই স্মার্টওয়াচের মধ্যে রয়েছে 1.55 ইঞ্চির TFT LCD ডিসপ্লে। এর রেজুলিউশন 320×360 পিক্সেলের। আর এর মধ্যে দুর্দান্ত স্পেসিফিকেশনস রয়েছে। বর্তমান সময়ের কথা বিবেচনা করেই এর মধ্যে রাখা হয়েছে SPO2 মনিটরিংয়ের সুবিধাও। পাওয়া যাবে হার্টবিট সেন্সর, পাওয়া যাবে আক্সিলেরমিটার মতো গুরুত্বপূর্ণ সেন্সর।

আপনি যদি খেলাধুলা করতে ভালোবাসেন তাদের মধ্যে 14 টি স্পোর্টস মোডস রয়েছে। এছাড়াও এই ColorFit Pro 3 Assist Smartwatch করবে আপনার ঘুম ট্র্যাক।  তার সাথে আপনার স্ট্রেসকেও মনিটর করতে সাহায্য করবে। স্মার্টওয়াচটির ডানদিকে শুধুমাত্র একটি বাটন রয়েছে। যা স্মার্টওয়াচের নেভিগেশনের কাজে এবং তার সাথে অন্যান্য সমস্ত কাজকর্ম করতে সাহায্য করবে।

স্মার্টওয়াচটিতে 300mAh এর ব্যাটারি পাবেন। যা একবার ফুল চার্জ দিয়ে 10 দিনের ব্যাটারি ব্যাকআপ দিয়ে দেবে আপনাকে। স্মার্টওয়াচ টিকে ব্যবহার করতে পারবেন Noise Assist অ্যাপ্লিকেশনের সাহায্যে এবং তার মধ্যেই আপনার সমস্ত হেলথ রিলেটেড তথ্য মনিটর করতে পারবেন। এটা সাপোর্ট করে Bluetooth v5.0 BLE। 

জেনেনিন : Xiaomi-র Mi Pad 5-এ থাকছে Smart Stylus এর সাপোর্ট! দেখেনিন এর লঞ্চ ডেট, এক্সপেক্টেড স্পেসিফিকেশন্স

নিঃসন্দেহে সমস্ত কিছু মিলিয়ে দুর্ধর্ষ স্পেসিফিকেশনস রয়েছে স্মার্টওয়াচটির। দাম রাখা হয়েছে 3,999 টাকা। চারটে কালার ভেরিয়েন্টে এই স্মার্টওয়াচ পাওয়া যাবে। সেগুলি হল- ব্ল্যাক, পিংক, ব্লু, গ্রীন এবং গ্রে। কিনতে পাওয়া যাবে নয়েজ অফিসিয়াল ওয়েবসাইট ও আমাজন ইন্ডিয়া থেকে। এইতো গেল নতুন লঞ্চ স্মার্টওয়াচের সমস্ত স্পেসিফিকেশনস ও দাম। এবার দেখে নেব Buds VS103 TWS Earbuds এর স্পেসিফিকেশন্স। 

Buds VS103 TWS Earbuds এর স্পেসিফিকেশন্স 

Buds VS103 TWS Earbuds এর মধ্যে স্টেম স্টাইলের ডিজাইন পেয়ে যাবেন। পেয়ে যাবেন 10mm ড্রাইভারস। আর বাডস গুলোর মধ্যেই রয়েছে টাচ কন্ট্রোলের সুবিধাও। যার সাহায্যে আপনি মিউজিক প্লে/পস করতে পারবেন। পারবেন কল ম্যানেজমেন্টও। রয়েছে IPX5 রেটিং এর সুবিধাও। 

এরমধ্যে ব্যবহার করা হয়েছে HyperSync টেকনোলজিও। যা দ্রুত পেয়ারিংয়ে সাহায্য করবে। শুধুমাত্র কেসটিকে ওপেন করলেই ডিভাইসের সাথে পেয়ার হয়ে যাবে অটোমেটিক্যালি। যা খুব সময় বাঁচিয়ে দেবে আপনার। এর মধ্যে রয়েছে দুর্দান্ত ব্যাটারি ব্যাকআপ। সিঙ্গেল চার্জে এই বাডস গুলি সাড়ে চার ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ দিয়ে দেবে আপনাকে। তার সাথে কেস ব্যবহার করে পাওয়া যাবে 18 ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ এর সুবিধা। চার্জ দেওয়ার জন্য ইউএসবি টাইপ সি পোর্ট রয়েছে। 

জেনেনিন : WhatsApp-এর নতুন View Once ফিচারে রয়েছে এই সমস্যা, সাবধান হয়ে যান, অবশ্যই খেয়াল রাখুন

এই TWS Ear Buds এর দাম রাখা হয়েছে ভারতীয় মুদ্রায় 1,499 টাকা। ব্ল্যাক ও হোয়াইট এই দুটো কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ইয়ার বাডস গুলি। আর কিনতে পাওয়া যাবে নয়েজের অফিশিয়াল ওয়েবসাইট এবং অ্যামাজন ইন্ডিয়া থেকে।