লঞ্চের 9 মাসের মধ্যেই POCO C3 করে ফেলেছে এই রেকর্ড, চমকিত সকলেই

POCO C3 ShresthoTech

গত বছর অক্টোবর মাসে পোকো লঞ্চ করে দিয়েছিল তাদের POCO C3 স্মার্টফোনটিকে। সেই লঞ্চের মাত্র 9 মাসের মধ্যেই এই স্মার্টফোন এক হতবাক করে দেওয়ার কাজ করে ফেলেছে। ইতিমধ্যে কুড়ি লক্ষ POCO C3 ইউনিট বিক্রি হয়ে গেছে আমাদের দেশে। এই বিষয়ে বিস্তারিত জানিয়ে একটি টুইট করেছে পোকো ইন্ডিয়া। যেটা থেকে আমরা এই ধারণা পাচ্ছি। তবে এই তথ্য পোকো ইন্ডিয়ার ইন্টারনাল ডেটা থেকেই পাওয়া যাচ্ছে। 

POCO C3 এই বাজেট স্মার্টফোনটি লঞ্চ হওয়ার পর থেকেই চারিদিকে শোরগোল পড়ে গিয়েছিল। দুর্দান্ত স্পেসিফিকেশনস রয়েছে এই স্মার্টফোনের। আছে 6.53 ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। তার সাথে মিডিয়াটেক Helio G35 প্রসেসর। সাথে 4 GB পর্যন্ত RAM। ক্যামেরা হিসাবে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি সেনসর 13 মেগাপিক্সেলের। তার সাথে আবার সেলফির জন্য ছিল 5 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। 

ব্যাটারি হিসাবে আছে 5000mAh এর ম্যাসিভ ব্যাটারি এবং 10W এর ফাস্ট চার্জিং সাপোর্ট। এই স্মার্টফোনটির 3 GB RAM ও 32 GB স্টোরেজ ভেরিয়েন্ট এর দাম 7,499 টাকা এবং তার সাথে 4 GB ও 64 গব ভেরিয়েন্টের দাম 8,499 টাকা। 

জেনেনিন : এইভাবে আপনার Android Smartphone কেও সিকিউর করে তুলুন, বিপদ থেকে বাঁচুন

সমস্ত কিছু মিলিয়ে এই স্মার্টফোনটি এক বড়োসড়ো রকমের চমক ছিল সেই সময়। সেই জন্যই এই অসাধ্য সাধন করতে পেরেছে এই স্মার্টফোন। এমনটাই মনে করছে পোকো লাভাররা। স্মার্টফোনটি লঞ্চ হওয়ার মাত্র তিন মাসের মধ্যেই 10 লক্ষ ইউনিট বিক্রি হয়ে গিয়েছিল। কুড়ি লক্ষ ইউনিট পর করতে সময় লাগলো 9 মাস। সমস্ত কিছু মিলিয়ে রীতিমতো চমকিত সকলেই।