Flipkart-এ চলে এল Dizo Days, এই দুটি Dizo-র Audio Products-এ পেয়ে যাবেন দারুন ডিসকাউন্ট

Realme Dizo Days Flipkart ShresthoTech

সম্প্রতি রিয়েলমি লঞ্চ করে দিয়েছিল তাদের Dizo সব ব্রান্ডের আন্ডারে খুবই গুরুত্বপূর্ণ অডিও প্রডাক্টস। এবার এই দুটি প্রোডাক্টস এর ওপর সেল নিয়ে চলে এল Flipkart। এই সেলের নাম দেওয়া হয়েছে Realme Dizo Days Sale। দেখে নেওয়া যাক এই সেল সম্পর্কে সমস্ত কিছু বিস্তারিত ভাবে। 

DIZO GoPods D স্পেসিফিকেশন্স ও সেল অফার

এটি একটি TWS Earbuds। এটিতে 10nm Bass-Optimized Drivers রয়েছে। একই সাথে এটির মধ্যে 110ms লো-লাটেন্সি গেমিং মোড রয়েছে। এছাড়াও ENC সিস্টেম পাওয়া যাবে এর মধ্যে। DIZO GoPods D আপনি Black and White এই দুটি কালার ভেরিয়েন্ট পেয়ে যাবেন। ভারতীয় মুদ্রায় এটির দাম রাখা হয়েছে 1,599 টাকা। কিন্তু এই সেলের জন্য এই প্রোডাক্ট আপনি পেয়ে যাবেন মাত্র 1399 টাকায়। এছাড়াও Flipkart Axis Bank Credit Card এর মাধ্যমে পেয়ে যাবেন 5% ক্যাশব্যাক। 

জেনেনিন : Vi কাস্টমারদের সাথে এইভাবে হচ্ছে স্ক্যাম, এখুনি জেনেনিয়ে সচেতন হয়ে যান

এছাড়াও ব্যাঙ্ক অফ বরোদার মাস্টার কার্ড ডেবিট কার্ড ফার্স্ট টাইম ট্রানজেকশনের ক্ষেত্রে 10% অফ পেয়ে যাবেন। তারই সাথে ICICI ব্যাংকের মাস্টার কার্ড ক্রেডিট কার্ডের প্রথম ট্রানজ্যাকশনে আপনি পেয়ে যাবেন 10% অফ। ফ্লিপকার্ট Pay Later ব্যবহার করে আপনি যদি এই প্রোডাক্টটি কেনেন, তাহলে সেক্ষেত্রে আপনি 100 টাকার অফ পেয়ে যাবেন। 

DIZO Wireless Bluetooth Headset-এর স্পেসিফিকেশন্স ও সেল অফার

DIZO Wireless Bluetooth Headset-এর মধ্যে রয়েছে 11.2mm Driver। এটি আবার Low Frequencies সাপোর্ট যোগ্য। এরই সাথে এটিতে 88ms Game Mode উপলব্ধ রয়েছে। রয়েছে ENC-র সুবিধাও। এটিতে পেয়ে যাবেন 150mAh Battery যেটি সিঙ্গেল চার্জে 17 ঘণ্টা মিউজিক প্লেব্যাকের সুবিধা প্রদান করে।  

জেনেনিন : Telegram-এর মধ্যে এসে গেল একগুচ্ছ অসাধারণ সুবিধা, জেনেনিন আর এখুনি আপডেট করে নিয়ে এই সুবিধা উপভোগ করুন

এই TWS Earbuds প্রোডাক্টটির দাম ভারতীয় মুদ্রায় রাখা হয়েছে 1,499 টাকা। এই সেল চলাকালীন এটি আপনি কিনলে পেয়ে যাবেন 200 টাকা অতিরিক্ত ডিসকাউন্ট অর্থাৎ আপনি এটি পেয়ে যাবেন 1,299 টাকাতে। সাথে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডে পেয়ে যাবেন 5% ক্যাশব্যাক এর সুবিধা। 

আইসিআইসিআই ব্যাঙ্ক, Indusland Bank, এসবিআই কার্ড এবং Mobikwik-এর আমেক্স নেটওয়ার্ক কার্ডের ফার্স্ট টাইম ট্রান্সকসনে পেয়ে যাবেন 20% অফ। ব্যাঙ্ক অফ বরোদার মাস্টার কার্ড ডেবিট কার্ডের ফার্স্ট টাইম ট্রান্সকসনে রয়েছে 10% অফ।

ICICI ব্যাংকের মাস্টার কার্ড ক্রেডিট কার্ডের ফাস্ট টাইম ট্রান্সকসনে পেয়ে যাবেন 10% অফ। আর তার সাথে Flipkart Pay Later-এ রয়েছে 100 টাকা অফ এর সুবিধা। এই সেল চলবে আগস্টের 3 তারিখ পর্যন্ত। তাহলে আর দেরি কেন? এই অডিও প্রোডাক্টস গুলি নিতে চাইলে ভিসিট করুন Flipkart, আর সুবিধা নিন এই সেলের।