খুবই কম দামে নিজেদের প্রথম অডিও প্রোডাক্টস Airfunk 1 Pro ও Airfunk 1 নিয়ে এল Micromax, রয়েছে দারুন সুবিধা

micromax launched airfunk 1 pro airfunk 1 tws earbuds specifications price

Micromax In 2B স্মার্টফোনের পাশাপাশি ভারতের বাজারে লঞ্চ হয়ে গেল Micromax Airfunk 1 এবং Airfunk 1 Pro TWS Earbuds। জেনেনিন এদের স্পেসিফিকেশন, দাম এবং সেল Date সমস্ত কিছু বিস্তারিত ভাবে।

Airfunk 1 Pro স্পেসিফিকেশনস

এটি In-Ear ডিজাইনে তৈরি হয়েছে। এর মধ্যে পেয়ে যাবেন Egg-Shaped Charging Case। একই সাথে এটির মধ্যে রয়েছে QCC 3040 SoC। এছাড়াও পাবেন (cVc) 8.0। এটি থেকে উৎপন্ন শব্দ 25db মধ্যে সীমাবদ্ধ। একই সাথে পাবেন Bluetooth v5.2, Integrated Quad Microphones সুবিধা। আরও রয়েছে 13mm Dynamic Drivers। 

এর মধ্যে স্মার্ট Touch ফিচার উপলব্ধ রয়েছে। অর্থাৎ আপনি Play/Pause Music, Answer/Reject Calls ইত্যাদি সুবিধা উপভোগ করতে পারবেন। আরও রয়েছে Google Assistant, Siri ব্যবহারের সুবিধা। আর এটি IP44 Dust-Water-Resistant। প্রত্যেকটি Earbuds ওজন 4 গ্রাম এবং এর সাউন্ড ফ্রিকোয়েন্সি রেঞ্জ 20Hz – 20,000Hz।

একটিমাত্র চার্জে এটি আপনি 7 ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাকের সুবিধা উপভোগ করতে পারবেন। একইসাথে চার্জিং কেসের সাথে এটির মধ্যে আপনি 32 ঘণ্টা পর্যন্ত মিউজিক উপভোগের সুবিধা পাবেন। মাইক্রোম্যাক্সের তরফ থেকে দাবি করা হয়েছে এটি 750 ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই ব্যাটারি লাইফ প্রদান করতে সক্ষম।

Airfunk 1 স্পেসিফিকেশনস

Airfunk 1-এর মধ্যে আপনি পেয়ে যাবেন 3D Stereo Sound এবং 9mm Dynamic Drivers। এটির মধ্যে আপনি ভয়েস চেঞ্জ সুবিধা পেয়ে যাবেন। অর্থাৎ Call করার ক্ষেত্রে আপনি আপনার কণ্ঠস্বর পুরুষ থেকে মহিলা এবং মহিলা থেকে পুরুষ এর মধ্যে পরিবর্তন করতে পারবেন। এছাড়াও এটি Bluetooth v5 সাপোর্ট যোগ্য। সিঙ্গেল চার্জে 5 ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাকের সুবিধা প্রদান করে এটি।

একই সাথে চার্জিং কেসের সাথে এটি 15 ঘণ্টা পর্যন্ত মিউজিক উপভোগের সুবিধা প্রদান করে। এছাড়াও সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে এটি 40 ঘণ্টা পর্যন্ত স্ট্যান্ডবাই ব্যাটারি লাইফ পারফরম্যান্স দেয়। 

জেনেনিন : ইন্টারনেটে ঘুরছে Battlegrounds Mobile India থেকে এই বিপদ, সাবধান থাকুন

এটি চার্জ হতে সময় লাগে 1.2 ঘন্টা। আরও পাবেন IP44 Dust এবং Water Resistance সুবিধা, Google Assistant, Sir-র সুবিধা,  মিউজিক Play/Pause-এর সুবিধা আছেই। এর প্রত্যেকটি Earbuds ওজন 4.4 গ্রাম এবং সাউন্ড ফ্রিকোয়েন্সি রেঞ্জ 20Hz-20,000Hz।

দাম কত রাখা হয়েছে?

প্রথমে আমরা Airfunk 1 Pro দামের ব্যাপারে জেনে নেবো। ভারতের বাজারে এই প্রোডাক্ট এর দাম রাখা হয়েছে 2,499 টাকা। এটি আপনি  Black, Blue, Red, Yellow এবং White এই পাঁচটি কালার ভেরিয়েন্ট পেয়ে যাবেন। 

অপরদিকে Airfunk 1 Earbuds ভারতীয় মুদ্রায় দাম রাখা হয়েছে 1,299 টাকা। এটি Black, Blue, Purple, Yellow, এবং White এই কালার ভেরিয়েন্টে উপলব্ধ রয়েছে বলে জানা গেছে। 

সেল Date কবে?

উল্লেখিত প্রোডাক্টগুলি আগামী আগস্ট মাসের 18 তারিখ থেকে সেল শুরু হবে। গ্রাহকরা Flipkart এবং মাইক্রোম্যাক্সের অফিসিয়াল সাইটের মাধ্যমে প্রোডাক্টগুলি কিনে নিতে সক্ষম হবেন। এখন দেখার বিষয় এই Earbuds ভারতের বাজারে গ্রাহকদের মনে কতটা প্রাধান্য লাভ করে। নতুন এই প্রোডাক্ট সম্বন্ধে আপনি কি ভাবছেন? কেমন লাগলো এদের স্পেসিফিকেশন্স আপনার?