অল্প দামে Infinix Hot 10 Play দেশি স্মার্টফোনের নতুন ভেরিয়েন্ট লঞ্চ করে দেওয়া হল, রয়েছে 6000mAh ব্যাটারি ও আরও অনেক কিছু, জেনেনিন দাম, স্পেসিফিকেশন্স

Infinix Hot 10 Play ShresthoTech

এই বছরের এপ্রিল মাসে লঞ্চ করে দেওয়া হয়েছিল Infinix Hot 10 Play স্মার্টফোনটিকে। এবার এই স্মার্টফোনেরই নতুন 3 জিবি-32 জিবি ভেরিয়েন্ট লঞ্চ করে দেওয়া হল। অল্প দামে মেড ইন ইন্ডিয়া স্মার্টফোন যদি আপনি কিনতে চান, অবশ্যই জেনে নিতে ভুলবেন না। 

Infinix Hot 10 Play শুধুমাত্র 4GB-64GB ভেরিয়েন্ট লঞ্চ করা হয়েছিল। আর তার দাম ছিল 8,499 টাকা। যেটাকে এখন একটু বেশি দামে বিক্রি করা হচ্ছে। এখন দাম রয়েছে 8,999 টাকা। আর এই নতুন যে ভেরিয়েন্ট লঞ্চ করা হল, অর্থাৎ এই 3GB-32GB ভেরিয়েন্ট। এর দাম রাখা হয়েছে 7,999 টাকা। এটি সেল করা হবে ফ্লিপকার্ট (Flipkart) এর মাধ্যমে। 

জেনেনিন : Free Fire করে ফেলল এই অবিশ্বাস্য রেকর্ড, তার জন্যই ঘোষণা করা হল স্পেশাল ইভেন্টেরও, এখুনি জেনেনিন

Infinix Hot 10 Play-এর স্পেসিফিকেশন্স সম্পর্কে জেনে নেওয়া যাক এবার। Infinix Hot 10 Play এর মধ্যে রয়েছে 6.82 ইঞ্চির HD+ IPS LCD ডিসপ্লে। এর ব্রাইটনেস 440 nits। পাবেন ওয়াটার ড্রপ নচ। এবার আসা যাক এর ক্যামেরার ব্যাপারে। এর মধ্যে রয়েছে Dual Camera সেটআপ। তার সাথে আপনি পেয়ে যাবেন 13 মেগাপিক্সেল এর প্রাইমারি সেন্সর। 8 সেকেন্ডারি ক্যামেরা হিসেবে রয়েছে একটি ডেফথ সেন্সর। সাথে রয়েছে 8 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। 

ব্যাটারি হিসাবে রয়েছে 6000mAh এর ম্যাসিভ ব্যাটারি। প্রসেসর পেয়ে যাবেন মিডিয়াটেকের Helio G35। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে ব্যাক সাইডে। কানেক্টিভিটি ফিচার হিসেবে পাবেন 4G VoLTE, Dual Band WiFi, Micro USB Port, GPS ইত্যাদি।