Redmi Buds 3 Pro লঞ্চ করা হল আজই, ভারতের বাজারে এটি আসতে পারে POCO Pop Buds নামে, এখুনি জেনেনিন এই প্রোডাক্ট সম্পর্কে বিস্তারিত

Redmi Buds 3 Pro ShresthoTech

সম্প্রতি গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়ে গেল Redmi Buds 3 Pro। জানা গেছে এটি অরিজিনাল Mi AirDots 3 Pro রিব্র্যান্ড ভার্শন যেটি চীনা দেশে কিছুদিন আগেই লঞ্চ হয়েছিল। মনে করা হচ্ছে আমাদের দেশেও আসতে চলেছে এই প্রোডাক্টটি। এটি POCO Pop Buds হিসাবে ভারতের বাজারে বিক্রি করার জন্য প্রস্তুত করা হচ্ছে বলে জানা যাচ্ছে। 

Redmi Buds 3 Pro স্পেসিফিকেশন

মেন অডিও ডেলিভারির ক্ষেত্রে এটিতে আপনি পেয়ে যাবেন 9mm Composite Dynamic Drivers। একই সাথে এটিতে রয়েছে ANC সিস্টেম। এটি থেকে উৎপন্ন শব্দ 35dB মধ্যে সীমাবদ্ধ। এছাড়াও পাবেন Simultaneous Connectivity অর্থাৎ এটি আপনি আপনার ল্যাপটপ এবং স্মার্টফোনে উভয় ক্ষেত্রেই ব্যবহার করতে পারবেন। 

জেনেনিন : পৃথিবীর সবথেকে ধনী ব্যক্তি ঘুরে এলেন মহাকাশ থেকেও, পূরণ করলেন তার ছোটবেলাকার স্বপ্ন, এমন কাণ্ডটাই করে ফেললেন Jeff Bezos

এটিকে আপনি ওয়ারলেস চার্জিং কেসের মাধ্যমে চার্জ করে নিতে পারবেন। সিঙ্গেল চার্জে 28 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ পেয়ে যাবেন এটির মধ্যে। এরই সাথে রয়েছে ফাস্ট চার্জিং এর সুবিধা। মাত্র 10 মিনিট চার্জে এটির সাহায্যে আপনি 3 ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক করে নিতে পারবেন। একইসঙ্গে এটির মধ্যে রয়েছে Dual Transparency Mode।

দাম কত হতে চলেছে?

গ্লোবাল মার্কেটে Redmi Buds 3 Pro দাম $60 অর্থাৎ ভারতের বাজারে যা প্রায় 4,500 টাকা। Initial Promotion চলাকালীন Redmi এই TWS earbuds এর দাম রেখেছিল $40 অর্থাৎ আমাদের দেশে যা প্রায় 3,000 টাকা। 

ভারতের বাজারে এটি কবে অফিশিয়াল ভাবে মুক্তি পাবে তা এখনই বলা সম্ভব নয়। এখনও পর্যন্ত এই বিষয়ে কোনো সঠিক তথ্যও পাওয়া সম্ভব হয়নি।