মাত্র 1 টাকায় শুরু হচ্ছে DIZO GoPods D এবং DIZO Wireless-এর Pre-Bookings, জেনেনিন কিভাবে করবেন

Realme Dizo ShresthoTech

আগামীকাল অর্থাৎ 21 শে জুলাই থেকে জনপ্রিয় ই-কমার্স জায়েন্ট ফ্লিপকার্টে DIZO GoPods D এবং DIZO Wireless এই দুটি প্রোডাক্ট এর প্রি-বুকিং শুরু হচ্ছে এবং চলবে 23 শে জুলাই পর্যন্ত। এই নির্দিষ্ট সময়ের মধ্যে মাত্র 1 টাকায় প্রোডাক্টগুলি আগে থেকে বুকিং করে রাখার সুযোগ পেতে চলেছেন গ্রাহকরা। 

সেল Date কবে?

Realme সাব-ব্র্যান্ড DIZO সংস্থা DIZO GoPods D এবং DIZO Wireless এই দুটি প্রোডাক্ট এর সেল ডেট হিসাবে ঠিক করেছে “Big Saving Days” সেলের দিন। যেটি সম্প্রতি ফ্লিপকার্টে আগামী 25 শে জুলাই শুরু হতে চলেছে এবং 29 জুলাই পর্যন্ত চলবে। জানা গেছে সংস্থা সেই সময়ে এই প্রোডাক্ট গুলি ফ্লিপকার্ট এর মাধ্যমে গ্রাহকদের কাছে পৌঁছে দেবার ব্যবস্থা করবে।

DIZO GoPods D দাম কত রাখা হয়েছে?

এটি একটি TWS Earbuds। এটিতে 10nm Bass-Optimized Drivers রয়েছে। একই সাথে এটির মধ্যে 110ms low-latency গেমিং মোড উপলব্ধ রয়েছে। এছাড়াও ENC সিস্টেম এটির মধ্যে ইনক্লুড রয়েছে। DIZO GoPods D আপনি Black and White এই দুটি কালার ভেরিয়েন্ট পেয়ে যাবেন। ভারতীয় মুদ্রায় এটির দাম রাখা হয়েছে 1,599 টাকা। Big Saving Days চলাকালীন এটি আপনি কিনলে পেয়ে যাবেন 200 টাকা ডিসকাউন্ট অর্থাৎ আপনি এটি পেয়ে যাবেন 1,399 টাকাতে। 

DIZO Wireless দাম কত রাখা হয়েছে?

এটিতে 11.2mm Driver রয়েছে যেটি Low Frequencies সাপোর্ট যোগ্য। এরই সাথে এটিতে 88ms Game Mode উপলব্ধ রয়েছে। একই সাথে রয়েছে ENC ফিচার্স। এটিতে আপনি পেয়ে যাবেন 150mAh Battery যেটি সিঙ্গেল চার্জে 17 ঘণ্টা মিউজিক প্লেব্যাকের সুবিধা প্রদান করে। এটি আপনি চারটে কালার ভেরিয়েন্ট পেয়ে যাবেন যার মধ্যে রয়েছে Orange, Black, Blue, এবং Green। এই TWS Earbuds প্রোডাক্টটির দাম ভারতীয় মুদ্রায় 1,499 টাকা। Big Saving Days চলাকালীন এটি আপনি কিনলে পেয়ে যাবেন 200 টাকা অতিরিক্ত ডিসকাউন্ট অর্থাৎ আপনি এটি পেয়ে যাবেন 1,299 টাকাতে।

জেনেনিন : লঞ্চ হয়ে গেল Redmi Note 10T 5G স্মার্টফোন, জেনেনিন দাম, স্পেসিফিকেশন্স ও অফার

প্রডাক্টগুলো কেনার ক্ষেত্রে ICICI Bank গ্রাহকরা Debit/Credit কার্ডের উপর পেয়ে যাবেন 10% অতিরিক্ত ছাড়। এছাড়াও Flipkart Plus সাবস্ক্রাইবারা নির্দিষ্ট সময়ের ঠিক একদিন আগেই অর্থাৎ 24 শে জুলাই থেকেই উল্লেখিত প্রোডাক্ট উপভোগ করার সুবিধা পেয়ে যাবেন। তাই আপনি যদি উল্লেখিত প্রোডাক্ট গুলি উপভোগ করতে চান তাহলে প্রি-বুকিং করতে ভুলবেন না।