ফ্লিপকার্টে শুরু হচ্ছে Big Savings Days সেল, বিভিন্ন কেনাকাটায় পাবেন আকর্ষণীয় ছাড়, জেনে নিন কোন কোন প্রোডাক্টে রয়েছে হিউজ ডিসকাউন্ট

Flipkart Big Savings Days ShreshoTech

সম্প্রতি ই-কমার্স জায়েন্ট Flipkart আরো এক অসাধারণ সেল নিয়ে এলো সকলের সামনে। আগামী 25 শে জুলাই থেকে ফ্লিপকার্টে শুরু হবে Big Saving Days সেল এবং চলবে 29 শে জুলাই পর্যন্ত। এছাড়াও Flipkart Plus মেম্বাররা নির্ধারিত সময়ের একদিন আগে থেকে এই অফারটি উপভোগ করার সুবিধা পাবেন। যেখানে আপনি বিভিন্ন প্রোডাক্ট থেকে শুরু করে স্মার্টফোন এমনকি সমস্ত কিছুই পেয়ে যাবেন অল্প দামে। 

কোন কোন প্রোডাক্টে উপর রয়েছে ডিসকাউন্ট?

দেখেনিন কোন কোন প্রোডাক্টে পাওয়া যাবে হিউজ ডিসকাউন্ট। 

POCO X3 Pro

Poco X3 Pro স্মার্টফোনটিতে আপনি পেয়ে যাবেন 6.7 ইঞ্চির অসাধারণ FHD+ Smart Display। একই সাথে এটিতে রয়েছে Qualcomm Snapdragon 860 প্রসেসর। এই স্মার্টফোনটিতে থাকছে 48 MP+8 MP+2 MP+2 MP সেটআপে কোয়াড ক্যামেরা। এর সাথে এটিতে রয়েছে 20 MP সেলফি ক্যামেরা। স্মার্টফোনটিতে রয়েছে 5160 mAh এর অসাধারণ ব্যাটারি এবং 33 W ফাস্ট চার্জিং এর সুবিধা। Poco X3 pro স্মার্টফোনটির দাম 23,999 টাকা কিন্তু বর্তমানে আপনি Flipkart এর তরফ থেকে 6GB+128GB কিনে নিতে পারবেন 17,249 টাকাতে। যা নিঃসন্দেহে একটি অসাধারণ ডিসকাউন্ট হবে। 

Apple iPhone SE

এটি Apple সংস্থার একটি অসাধারণ iOS ডিভাইস। এটিতে আপনি পেয়ে যাবেন 4.7 Inch অসাধারন Retina HD Display। এরই সাথে পাবেন ফাস্ট চার্জিং এর সুবিধা এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ। একই সাথে থাকছে 12 MP Rear এবং 7 MP Front Camera। Processor হিসাবে পাবেন A13 Bionic Chip। এই স্মার্টফোনটির দাম 39,900 টাকা বর্তমানে এটি আপনি পেয়ে যাবেন 28,999 টাকায় ।

Realme C20

স্মার্টফোনটিতে থাকছে 6.5-inch FHD+Display। এই স্মার্টফোনটিতে আপনি পেয়ে যাবেন MediaTek Helio G35 Processor। স্মার্টফোনটির ক্যামেরার কথা বলতে গেলে এটিতে আপনি পেয়ে যাবেন 8MP প্রাইমারি ক্যামেরা এবং 5 MP সেলফি ক্যামেরা। এটিতে রয়েছে 5000mAh এর অসাধারণ ব্যাটারি ব্যাকআপ। বর্তমানে 2GB+32GB এই স্মার্টফোনটি নির্ধারিত মূল্যের পরিবর্তে আপনি পেয়ে যাবেন 1,500 টাকা ছাড় অর্থাৎ আপনাকে দিতে হবে 6,499 টাকা।

Realme X7 Max 5G

স্মার্টফোনটিতে থাকছে 6.43-inch FHD+Super AMOLED Display। এই স্মার্টফোনটিতে আপনি পেয়ে যাবেন Mediatek Dimensity 1200U Processor। একই সাথে থাকছে 64MP+8MP+2MP ট্রিপল ক্যামেরা এবং 16MP সেলফি ক্যামেরা। এটিতে রয়েছে 4500mAh এর অসাধারণ ব্যাটারি ব্যাকআপ। স্মার্টফোনটির মূল্য 29,999 টাকা কিন্তু বর্তমানে উল্লেখ্য সেল চলাকালীন আপনি 8GB+128GB ভেরিয়েন্ট কিনে নিতে পারবেন মাত্র 23,499 টাকাতে। এটি একটি অসাধারণ ডিসকাউন্ট। 

জেনেনিন : স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তে একাউন্ট রয়েছে? টাকা লোপাট হয়ে যাওয়া থেকে এই ভাবে সচেতন থাকুন, বিজ্ঞপ্তি জারি করল SBI

এখানেই শেষ নয়, রয়েছে আরও অসাধারন সমস্ত ডিসকাউন্ট যেখানে আপনি বেশ কিছু True Wireless Earbuds কিনে নিতে পারবেন 899 টাকা থেকে এবং প্রভৃতি Electronics-Gadgets পেয়ে যাবেন খুবই অল্প দামে। একই সঙ্গে পাবেন TV & Appliances, Home Essential, Flipkart Brand’s, Launch Hub, Furniture & Mattresses, Beauty, Toys ইত্যাদি প্রোডাক্ট এর উপর অসাধারণ ডিসকাউন্ট। 

কোন কার্ডে অতিরিক্ত ডিসকাউন্ট রয়েছে?

ICICI ব্যাংক গ্রাহকরা পেতে চলেছেন অতিরিক্ত ছাড়। ICICI ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা যে কোনো কেনাকাটার ওপর পেয়ে যাবেন 10 শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। এছাড়াও Flipkart Axix Bank Credit Card এ পেয়ে যাবেন 5% অতিরিক্ত ছাড়।