লঞ্চের আগেই ফাঁস হয়ে গেল Redmi Note 10T 5G স্মার্টফোনের দাম, জেনেনিন সমস্ত কিছু

Redmi Note 10T 5G ShresthoTech

আমরা সকলেই জানি Xiaomi সংস্থা বিগত মাসে Russia তে Redmi Note 10T 5G লঞ্চ করেছিল। ভারতের বাজারে এই স্মার্টফোনটি লঞ্চ হতে আর বেশি দেরি নেই। স্মার্টফোনটির ব্যাপারে বেশ কিছু তথ্য ইতিমধ্যেই জানা গেছে। আর আজই লিক হয়ে গেল এই স্মার্টফোনের দাম। 

Redmi Note 10T 5G স্পেসিফিকেশন

Redmi Note 10T 5G স্মার্টফোনের মধ্যে থাকছে 6.5-Inch FHD+ 2400×1080 রেজুলেশন যুক্ত Display। এরই সঙ্গে রয়েছে 90Hz Refresh Rate। একই সাথে স্মার্টফোনের মধ্যে Processor হিসাবে আপনি পেয়ে যাবেন Octa-Core MediaTek Dimensity 700 SoC। 

স্মার্টফোনটির মধ্যে থাকছে ট্রিপল ক্যামেরা (Triple Camera) সেটআপ। যার মধ্যে আপনি 48-Megapixel Primary Sensor, 2-Megapixel Macro Shooter এবং 2-Megapixel Depth Sensor পেয়ে যাবেন। একই সঙ্গে পাবেন 8-Megapixel Selfie Camera। এবার আসা যাক স্মার্টফোনের ব্যাটারির ব্যাপারে। এটিতে আপনি পেয়ে যাবেন 5,000mAh এর অসাধারণ Battery এবং 18W Fast Charging এর সুবিধা।

জেনেনিন : Best Photo Editing Applications যা আপনার অবশ্যই ব্যবহার করা উচিত, অসাধারণ ফটো এডিটিং অ্যাপ্লিকেশন গুলি অবশ্যই জেনেনিন

এখানেই শেষ নয়, স্মার্টফোনটি Android 11 এর উপর ভিত্তি করে MIUI 12 দ্বারা পরিচালিত। সিকিউরিটি সিস্টেম হিসাবে থাকছে Side-Mounted Fingerprint Sensor। এছাড়াও ইনক্লুড রয়েছে 5G, 4G LTE, Wi-Fi, NFC, Type-C Port এবং 3.5mm Headphone Jack।

দাম কত রাখা হয়েছে?

মনে করা হচ্ছে এই স্মার্টফোনটি আপনি একটি ভেরিয়েন্ট পেয়ে যাবেন। যার 4GB+128GB দাম রাখা হয়েছে ভারতীয় মুদ্রায় 14,999 টাকা। যেহুতু এই স্মার্টফোনটি Russia দেশে Green, Silver, Gray, Blue এই 4 টি Colour Options এ প্রকাশিত হয়েছে তাই মনে করা হচ্ছে আমাদের দেশেও থাকতে পারে এই একই কালার ভেরিয়েন্ট। 

লঞ্চ Date কবে?

স্মার্টফোনটি লঞ্চ হতে আর বেশি দেরি নেই। সংস্থার তরফ থেকে ভারতের মাটিতে এটিকে আগামী 20 ই জুলাই অফিশিয়াল লঞ্চ করা হবে বলে জানানো হয়েছে। গ্রাহকরা এটি AMAZON এর মাধ্যমে কিনতে সক্ষম হবেন। এরই সাথে সংস্থা First Sale দিন বেশ কিছু Launch Offers নিয়ে আসবে জানা গেছে।