Battlegrounds Mobile India-র এই রেকর্ডস জানলে চোখ কপালে উঠবে, দেখুন BGMI এর হতবাক করা রেকর্ডস

Battlegrounds Mobile India ShresthoTech

ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া(Battlegrounds Mobile India) অফিশিয়ালি লঞ্চ হয়েছে মাত্র কয়েক কিছুদিন হয়েছে। আর এর মধ্যেই একের পর এক রেকর্ড ভেঙে চলেছে এই বহুপ্রতীক্ষিত ব্যাটেল রয়েল গেম টি। গেম নিয়ে প্রত্যাশা ছিল সকলের অত্যন্ত বেশি। আর সেই প্রত্যাশামতোই এই গেম অসাধ্য সাধন করে চলেছে। 

অতিসম্প্রতি ক্রাফটন(Krafton) একটা ব্লগ পোস্টের মাধ্যমে জানিয়েছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়াতে বর্তমানে 16 মিলিয়ন ডেইলি অ্যাক্টিভ ইউজার(Daily Active Users) রয়েছে। অর্থাৎ প্রত্যেক দিন 1 কোটি 60 লক্ষ প্লেয়ার এসে এই গেমটি কে উপভোগ করেন। শুধুমাত্র এখানেই থেমে থাকছে না এই গেমের যাত্রা। ইতিমধ্যেই অফিশিয়াল রিলিজের মাত্র এক সপ্তাহের মধ্যেই 34 মিলিয়ন অর্থাৎ 3 কোটি 40 লক্ষ ডাউনলোড পেরিয়ে গেছে এই গেমের। অর্থাৎ 3 কোটি 40 লক্ষ রেজিস্টারড প্লেয়ার্স রয়েছে এই গেমের। ক্রাফটন জানাচ্ছে এটি গুগল প্লে স্টোরে একটা নতুন রেকর্ড।

জেনেনিন : ঘোষণা হল Ear 1 এর ভারতীয় দাম, জেনেনিন কি চমক রেখেছে Nothing

শুধু মাত্র এখানেই নয় রয়েছে 2.4 মিলিয়ন পিক কনকারেন্ট প্লেয়ারস(Peak Concurrent Players)। অর্থাৎ এখনও পর্যন্ত একই সাথে 24 লক্ষ প্লেয়ার এই গেম খেলেছে। যেটা এককথায় অবিশ্বাস্য হলেও সত্যি। সব মিলিয়ে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার যাত্রা এখন যেন সকলের ধরা ছোঁয়ার বাইরে চলে গেছে। অফিশিয়াল লঞ্চের কয়েকদিনের মধ্যেই গুগল প্লে স্টোরে তো এই গেমটি প্রথম স্থান দখল করে নিয়েছিল। এমনকি টপ গ্রসিং গেম ক্যাটেগরিতে দখল করে নিয়েছে দ্বিতীয় স্থান।

আর অতি সম্প্রতি The Launch Party টুর্নামেন্ট ঘোষণা করা হয়েছিল তাতে ইউটিউবে ম্যাক্সিমাম ভিউয়ারের সংখ্যা ছাড়িয়ে গিয়েছিল 5 লক্ষ। এই নাম্বার গুলোই বলে দেয় ভারতে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া জনপ্রিয়তা ঠিক কতটা। লঞ্চের আগে নানা ঘাত-প্রতিঘাতের সামনে এলেও সমস্ত কিছু এড়িয়ে এই গেম এগিয়ে চলেছে ক্রমশই। আপনিও কি এই গেম খেলতে ভালোবাসেন? অবশ্যই জানাতে ভুলবেন না।