লঞ্চ হয়ে গেল Noise ColorFit Qube Smartwatch, অল্প দামে Heart Rate Monitoring, Sleep Traking-এর মত দারুন সুবিধা পাবেন

Noise ColorFit Qube Smartwatch ShresthoTech
Noise ColorFit Qube Smartwatch Price, Specifications (Image Credit: Noise)

স্মার্টওয়াচ অত্যন্ত জনপ্রিয় একটি গ্যাজেট। আর দিনের পর দিন এর চাহিদা বেড়েই চলেছে। ইতিমধ্যেই আমাদের দেশে লঞ্চ হয়ে গেল Noise ColorFit Qube Smartwatch। দেখেনেব এই স্মার্টওয়াচের স্পেসিফিকেশন্স, প্রাইস সমস্ত কিছু বিস্তারিত ভাবে। 

কেমন এই Noise ColorFit Qube Smartwatch?

Smartwatch টিতে থাকছে 1.04-Inch-এর 240×240 Pixels বিশিষ্ট TFT-LCD Display। এটিতে আপনি পেয়ে যাবেন Customisable Watch Faces এর সুবিধা। NoiseFit Track App এর মাধ্যমে আপনি এটি পরিচালনা করতে পারবেন তবে সে ক্ষেত্রে আপনার ডিভাইসটিকে ন্যূনতম Android 5.1 এবং iOS 9 Versions থাকা বাধ্যতামূলক। 

একই সঙ্গে ব্যাবহারকারীরা পেয়ে যাবেন Bluetooth v5.1 Connectivity সুবিধা। সাথে Sleep Tracking থেকে শুরু করে 24-Hour Heart Rate Monitoring, Weather Forecast, Walk Reminder, Wake Gesture, Call Notifications, Find My Phone, Remote Music Control, Calendar Reminders, Stopwatch, Timer, Alarm, Wake Gesture, DND Mode মতো অসাধারণ ফিচার্স গুলি ইনক্লুড রয়েছে স্মার্টওয়াচটিতে।

জানেন কি : Facebook এর মতোই Reaction ব্যবহার করতে পারা যাবে Twitter-এও, দেখেনিন ফাইনাল রিঅ্যাকশন লিস্ট

Noise-এর পক্ষ থেকে দাবী করা হয়েছে, Smartwatch টি 7 দিন পর্যন্ত Battery Life প্রদান করতে সক্ষম এবং এটি ফুল চার্জ হতে সময় লাগে 2.5 ঘন্টা। এখানেই শেষ নয়, এছাড়াও রয়েছে Emails, Chats, Texts এর ক্ষেত্রে Vibration Notification Alerts এর সুবিধা। এরই সাথে Climbing, Cycling, Hiking, Running, Spinning, Treadmill, Walking এবং Yoga এই 8 টি Sports Modes রয়েছে। IP68 Dust এবং Water Resistance এর সুবিধা তো থাকছেই। আর ওজন মাত্র 32 গ্রাম।

Noise ColorFit Qube Smartwatch দাম কত?

ভারতীয় মুদ্রায় এটির দাম রাখা হয়েছে 2,499 টাকা। Smartwatch টি আপনি 2 টি Colour Variants এ পেয়ে যাবেন যার মধ্যে থাকছে Beige Gold এবং Charcoal Grey Colours। 

কোথা থেকে কিনতে পারবেন?

গ্রাহকরা এটি তাদের অফিশিয়াল ওয়েবসাইট অর্থাৎ Noise Website এবং ই-কমার্স প্লাটফর্ম Flipkart এর মাধ্যমে কিনতে পারবেন। শ্রেষ্ঠ টেক-এর সমস্ত টেক আপডেট সবার আগে পেতে সোশ্যাল মিডিয়ায় আমাদের সাথে যুক্ত হতে ভুলবেন না।