কেমন হতে চলেছে Realme Buds Q2? আমাজনে এর পেজ লাইভ হয়ে গেল

upcoming realme buds q2 amazon micro site is now up check out its specifications

খুব শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে Realme Buds Q2। এই বিষয়ে আমরা আপনাদের আগেই জানিয়েছিলাম। ইতিমধ্যেই এই রিয়েলমির ইয়ারবাডস লঞ্চ হয়ে গেছে পাকিস্তানে। সেখানে লঞ্চ হয়েছে এই বছরের এপ্রিল মাসে। আর আজকেই Realme Buds Q2 এর অফিশিয়াল অ্যামাজন মাইক্রো সাইট (Amazon Micro Site) লঞ্চ করে দেওয়া হল। দেখে নেওয়া যাক আমরা কি কি জানতে পারছি Realme Buds Q2 এর ফিচার সম্পর্কে! 

অ্যামাজনের অফিশিয়াল ওয়েবপেজ থেকে জানা যাচ্ছে এই Realme Buds Q2 এর মধ্যে থাকবে Active Noise Cancellation সংক্ষেপে ANS। পাকিস্তানের যে Realme Buds Q2 লঞ্চ করা হয়েছিল তার মধ্যে এই অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশনের সুবিধা ছিল না। এই সুবিধা ছিল Realme Buds Air 2 Neo তে। তাই মনে করা হচ্ছে ভারতে যে প্রোডাক্ট লঞ্চ করা হবে সেটা হতে চলেছে এই Realme Buds Air 2 Neo-রই রিব্রান্ডেড ভার্সন। 

জেনেনিন : শুরু হয়ে গেল Battlegrounds Mobile India-র Beta Testing, জেনেনিন বিস্তারিত

Realme Buds Air 2 Neo-র মধ্যে রয়েছে 10mm এর Bass Boost Driver। Cobblestone আকৃতির ডিজাইন। 20 ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম পাওয়া যায় এতে। রয়েছে 480mAh এর ব্যাটারি। রয়েছে ডুয়াল মাইক্রোফোন সেটআপ। অপরদিকে পাকিস্তানে লঞ্চ হওয়া Realme Buds Q2 তে 10mm ড্রাইভারস। নেই ANS এর সাপোর্ট। তবে কলের ক্ষেত্রে রয়েছে ENS অর্থাৎ Environmental Noise Cancellation এর সাপোর্ট। আছে IPX4 এর সার্টিফিকেশনও।

এবার দেখা যাক ভারতে এটি কোন কোন স্পেসিফিকেশন নিয়ে আসে। আর এর দাম কেমন হয়। আর তাছাড়াও এর লঞ্চ ডেট সম্পর্কে কোনো ঘোষণা করা হয়নি এখনো Realme-র তরফ থেকে। তার জন্য অপেক্ষায় থাকবো আমরা।