লঞ্চের আগেই ফাঁস হয়ে গেল Samsung Galaxy Tab S7 FE এবং Galaxy Tab A7 Lite এর দাম, সাথেই জেনেনিন এর সম্ভাব্য স্পেসিফিকেশন্স

samsung galaxy tab s7 fe and samsung galaxy tab a7 lite price leaked before launch

আগামী 18 তারিখেই লঞ্চ হতে চলেছে Samsung Galaxy Tab S7 FE এবং তারসাথে Galaxy Tab A7 Lite এই দুটি ট্যাব। এই নিয়ে রীতিমতো এক্সাইটেড সকলে। আর আজকেই লিক হয়ে গেল এই দুটি ট্যাবলেটের দাম। লঞ্চের এগেই আজকে ফাঁস হয়ে গেল এই দুটি ট্যাবলেটের দাম। জেনে নেওয়া যাক এই দুটি ট্যাবলেটের দাম এবং তার সাথে আমরা জেনে নেবো এর স্পেসিফিকেশনস।

Samsung Galaxy Tab S7 FE এবং Galaxy Tab A7 Lite এর দাম

এইটা দুটি ট্যাব অনলাইনের সাথে সাথেই রিটেইল স্টোর থেকেও বিক্রি করা হবে। আর সেখান থেকেই 91mobiles কালেক্ট করেছে এই ট্যাবগুলোর দাম। জানা যাচ্ছে Galaxy Tab Lite এর দাম হবে 14,999 টাকা। আর অপরদিকে Samsung Galaxy Tab S7 FE এর 4GB-64GB ভ্যারিয়েন্টসের জন্য প্রাইস থাকবে 46,999 টাকা।

আপনি যদি 6GB-128GB মডেল কিনতে চান তার জন্য দাম পড়বে 50,999 টাকা। মনে করা হচ্ছে জুন মাসের 23 তারিখ থেকে হয়তো এই ট্যাবলেট গুলোর সেল শুরু হয়ে যাবে। আর অবশ্যই সেল চলবে আমাজন, স্যামসাং স্টোর এবং অফলাইন স্টোর থেকে। চলুন জেনে নেওয়া যাক এই দুটি ট্যাবলেট স্পেসিফিকেশনস। 

প্রথমে দেখব আমরা Galaxy Tab A7 Lite স্পেসিফিকেশনস। স্যামসাং Galaxy Tab A7 Lite এর মধ্যে থাকছে 8.7ইঞ্চির HD+ LCD ডিসপ্লে। তার মধ্যে আপনি পাবেন Mediatek Helio P22T চিপসেট। ব্যাটারি হিসাবে এর মধ্যে রয়েছে 5100mAh এর ব্যাটারি। তার সাথে 15W ফাস্ট চার্জিং সাপোর্ট।

জেনেনিন : টুইটারের কাছ থেকে ছিনিয়ে নেওয়া হলে এই বিশেষ অধিকার, তাহলে কি এবার ব্যান হতে চলেছে Twitter?

এবার আসি এই ট্যাবলেটের ক্যামেরার প্রসঙ্গে। এর মধ্যে রয়েছে 2 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং 8 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ। একটি সিম কার্ড স্লট পেয়ে যাবেন যেটা 4G সাপোর্টেড। ইউএসবি টাইপ সি পোর্ট রয়েছে এবং 3.5mm হেডফোন জ্যাক আছে।

Samsung Galaxy Tab S7 FE এর স্পেসিফিকেশন্স

Samsung Galaxy Tab S7 FE এর মধ্যে রয়েছে 12.4 ইঞ্চি WQGA TFT ডিসপ্লে। 6GB RAM এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্ট পেয়ে যাবেন। এই ইন্টারনাল স্টোরেজ কে 1TB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। ব্যাটারি হিসাবে পাবেন 10,090mAh এর ব্যাটারি। 45W এর ফাস্ট চার্জিং সাপোর্ট। 

পাবেন Qualcomm Snapdragon 750G প্রসেসর। রয়েছে Adreno 619 GPU। ক্যামেরা হিসাবে রয়েছে 8 মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা। 5 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। পাবেন ডুয়াল স্পিকার। S Pen সাপোর্ট থাকছে। আর রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট।