Infinix তৈরি করেছে 160W চার্জিং এডাপ্টার! হতবাক সকলেই

infinix might launch a smartphone with 160w charging support

অতি সম্প্রতি আমাদের দেশে Infinix করে দিয়েছে তাদের দুটি বাজেট রেঞ্জের স্মার্টফোন- Infinix Note 10 এবং Infinix Note 10 Pro। এখনো শুরু হয়নি এই দুটো স্মার্টফোনের প্রথম সেল। আর ইতিমধ্যেই এক নতুন চমকে দেওয়ার মতো খবর শোনা যাচ্ছে ইনফিনিক্স এর বিষয়ই। মনে করা হচ্ছে তারা 160W এর ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত স্মার্টফোন নিয়ে আসতে চলেছে! 

Infinix এর 160 ওয়াটের চার্জার 

Xda Developers এর কাছ থেকে পাওয়া এক ছবিতে দেখা যাচ্ছে ইনফিনিক্স এর ব্র্যান্ডিং যুক্ত 160W এর একটি চার্জিং ব্রিক। যেটা দেখে সবাই হতচকিত হয়ে গেছে। মনে করা হচ্ছে ইনফিনিক্স একটা নতুন স্মার্টফোন নিয়ে কাজ করছে। যেটা সাপোর্ট করতে পারে এই ultra-fast 160W এর চার্জার কে। 

ইনফিনিক্স এর ব্র্যান্ডিং যুক্ত 160W এর একটি চার্জিং ব্রিক… (Image Credit : XDA Developers)

সাদা রঙের সেই চার্জিং অ্যাডাপ্টার এর সাথে আছে সবুজের ছোঁয়া। মনে করা হচ্ছে ইতিমধ্যে এক্সডিএ ডেভলপারস সেই চার্জিং অ্যাডাপ্টার হাতে পেয়েছেন। এডাপ্টার এর ওপরে ইনফিনিক্স এর লোগো (Infinix Logo) দেওয়া আছে এবং তার পাশে লেখা রয়েছে Ultra Flash Charge! সত্যিই আলট্রা ফ্লাশ চার্জ হবে এই 160W এর মাধ্যমে।

জেনেনিন : জুলাইয়ে‌ ‌মহাকাশে‌ ‌যাচ্ছেন‌ ‌Jeff‌ ‌Bezos,‌ ‌ছোটবেলার‌ ‌স্বপ্ন‌ ‌পূরণ‌ ‌করতে‌ ‌চলেছেন‌ ‌ভাইয়ের‌ ‌সাথে‌

কিন্তু এই Ultra Flash চার্জিং অ্যাডাপ্টার কি স্মার্টফোনের জন্য? সেটা নিয়ে শোনা যাচ্ছে নানান গুঞ্জন। ইনফিনিক্স ল্যাপটপ তৈরি করে। তার সাথে তৈরি করে ট্যাবলেটও। স্মার্টফোন তো আছেই। তাই যেকোনো ধরনের ডিভাইস এর চার্জিং অ্যাডাপ্টার হতে পারে এটি। 

এক্সডিএ ডেভলপারস এর তরফ থেকে বিস্তারিত কিছু জানা যায়নি। জানা যায়নি কোন ধরনের ডিভাইস এর জন্য এই চার্জিং অ্যাডাপ্টার। সকলকে হতবাক করে দিয়েছে এই 160W এর চার্জিং অ্যাডাপ্টার। নিশ্চিতভাবেই বলা যায় এবার সময়ই বলে দেবে কোন ধরনের ডিভাইসের জন্য এই চার্জিং অ্যাডাপ্টার তৈরি করছে ইনফিনিক্স।