লঞ্চ হয়ে গেল Fire-Boltt Talk Smartwatch, সবথেকে কমদামে Bluetooth Calling এর সুবিধা পাবেন এতেই!

fire boltt talk smartwatch launched in india specifications price

আমাদের দেশে বিভিন্ন সংস্থা তাদের Smart Watch গুলিকে সকলের সামনে সুন্দরভাবে লঞ্চ করে চলেছে। আমাদের দেশে লঞ্চ হয়ে গেল Fire-Boltt Talk Smartwatch। এটিই সবথেকে কম দামি স্মার্টওয়াচ যার মধ্যে থাকছে Bluetooth Calling এর সুবিধা।কেমন হতে চলেছে এই Fire-Boltt Talk Smartwatch টি? জেনে নেওয়া যাক বিস্তারিত।

Fire-Boltt Talk Smartwatch এর স্পেসিফিকেশন্স-

Fire-Boltt Talk Smartwatch স্মার্টওয়াচটিই হল বর্তমানে সব থেকে কম দামে স্মার্টওয়াচ যার মাধ্যমে Bluetooth Voice কলিং এর সুবিধা পাওয়া যাবে। এটি Android এবং iOS smartphone ব্যবহারকারীরা নির্ভাবনায় ব্যবহার করতে পারবেন। এটি Bluetooth V5 সাপোর্টেড।

এটিতে আপনি Bluetooth Voice এবং Call Assistance Feature পেয়ে যাবেন। তবে আপনি যদি একজন iOS ইউজার হন তবে সেক্ষেত্রে আপনি Calling feature উপভোগ করতে পারবেন না। হয়তো ভবিষ্যতে সেই সুবিধাও উপলব্ধ হতে পারে। পাবেন 10 দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ। 

এটিতে আপনি পেয়ে যাবেন 240×280 pixels সম্পন্ন Curved Glass যুক্ত 3D HD display। একই সাথে নেভিগেশনের জন্য এটিতে থাকছে মাত্র একটিই বাটন। এরই সাথে এটিতে আপনি পেয়ে যাবেন Accelerometer, Ambient Light Sensor, SpO2 Scanner এবং Optical Heart Rate Sensor।

এটিতে থাকছে মাল্টি স্পোর্টস মোড (Multi Sports Mode)। যার মধ্যে আপনি পেয়ে যাবেন Running, Walking, Cycling, Skipping, Football, Basketball, Badminton, আর Swimming এর মতো অসাধারণ সমস্ত Sports Mode এর সুবিধা। একই সাথে রয়েছে IPX7 ওয়াটার রেজিস্ট্যান্স। 

জেনে নিন : Infinix লঞ্চ করেদিল Infinix Note 10 Pro ও Infinix Note 10 এই দুটি স্মার্টফোন, দেখে নেওয়া যাক এদের সমস্ত স্পেসিফিকেশন্স, দাম সহ সমস্ত কিছু বিস্তারিত ভাবে

কোন কোন Colour এ পাওয়া যাবে Fire-Boltt Talk Smartwatch?

ভারতের বাজারে এটা আপনি পেয়ে যাবেন 3 টি কালার ভেরিয়েন্ট এর সাথে। যার মধ্যে রয়েছে Black, Grey এবং Green।

দাম কত হতে পারে?

ভারতীয় মুদ্রায় এটির সম্ভাব্য দাম হতে চলেছে 4,999 টাকা। তারই সাথে আপনার কাছে যদি Flipkart Axis Bank Credit card থাকে তাহলে পেয়ে যাবেন 5% ডিসকাউন্ট।

এটি আপনি ই-কমার্স প্লাটফর্ম Flipkart এর মাধ্যমে খুব সহজেই কিনতে পারবেন।