লঞ্চ হয়ে গেল POCO M3 Pro 5G স্মার্টফোনটি, দেখে নেওয়া যাক এর সমস্ত স্পেসিফিকেশনস, ভ্যারিয়েন্ট ও দাম

poco m3 pro 5g launched check out specifications price

অবশেষে গ্লোবালি লঞ্চ হয়ে গেল POCO M3 Pro 5G স্মার্টফোনটি। 5000mAh ব্যাটারি, ট্রিপল ক্যামেরা সেটআপ পাবেন এই 5G স্মার্টফোনে। চলুন এক নজরে দেখে নেওয়া যাক POCO M3 Pro 5G এর সমস্ত স্পেসিফিকেশনস। 

POCO M3 Pro 5G এর সমস্ত স্পেসিফিকেশনস

এই স্মার্টফোনটিতে আপনি পেয়ে যাবেন 6.5-inch FHD+ LCD Dot Display। এরই সাথে এই স্মার্টফোনটিতে রয়েছে 90Hz refresh rate। সাথে পেয়ে যাবেন MediaTek Dimensity 700 SoC। এর সাথে থাকছে Mali-G57 MC2 GPU।

স্মার্টফোনটির ক্যামেরা সেটআপ এর কথা বলতে গেলে এটিতে আপনি পেয়ে যাবেন ট্রিপল ক্যামেরা সেটআপ। যেখানে 48MP primary sensor রয়েছে, 2MP depth sensor এবং 2MP macro lens রয়েছে। একই সাথে পাবেন 8MP সেলফি ক্যামেরা।

ব্যাটারির বিষয়ে এটিতে রয়েছে 5000mAh এর ব্যাটারি। পাবেন টাইপ-C পোর্ট বিশিষ্ট 18W এর  ফাস্ট চার্জিং এর সু-সুবিধা। এছাড়াও এই স্মার্টফোনটিতে আপনি পেয়ে যাবেন সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এর সুবিধা। একই সাথে পাবেন IR blaster, 3.5mm এর হেডফোন জ্যাক।

POCO M3 Pro 5G এর দাম

POCO M3 Pro 5G স্মার্টফোনটি দুটি ভ্যারিয়েন্টের পাওয়া যাচ্ছে। এবার দেখে নেওয়া যাক সেগুলির ভারতীয় মুদ্রায় দাম। POCO M3 Pro 5G (4GB+64GB) ভারতীয় মুদ্রায় দাম রাখা হয়েছে 16,000 টাকা এবং (6GB+128GB) দাম 17,750 টাকা। Android 11 এর উপর নির্ভর করে তৈরি মাত্র 190 গ্রাম ওজন সম্পন্ন এই স্মার্টফোনটিতে রয়েছে  বিভিন্ন Colour ভেরিয়েন্টে এর সুবিধা। যার মধ্যে রয়েছে Yellow, Cool Blue এবং Power Black।

জেনে নিন : Pre-registration পেজেই রয়েছে এই সাংঘাতিক ভুল, আবার ব্যান হয়ে যেতে পারে Battlegrounds Mobile India?

এই স্মার্টফোনটি আপাতত শুধুমাত্র Europe এই পাওয়া যাবে। Europe এর স্মার্টফোন ব্যবহারকারীরা এটি Amazon, POCO’s website, AliExpress, Goboo-র মাধ্যমে কিনে নিতে পারবেন। তবে ভারতের বাজারে কবে পাওয়া যাবে এই স্মার্টফোন সেই সম্বন্ধে এখনও POCO সংস্থার তরফ থেকে তেমন কোনো তথ্য পাওয়া সম্ভব হয়নি। তাই আপনি যদি স্মার্টফোনটি কেনার কথা ভাবেন তাহলে আপনাকে কিছু সময় অপেক্ষা করতে হবে।