Netflix নিয়ে আসতে চলেছে 299 টাকার Mobile+ প্ল্যান, পাওয়া যাবে বিশেষ সুবিধা

netflix testing new 299 plan named mobile+ plan

Netflix এখন বিশ্বের অন্যতম জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম। এখানে আপনার প্রয়োজন মত আপনি মুভিস থেকে শুরু করে টিভি শো সমস্ত কিছু উপভোগ করতে পারবেন। তার জন্য অবশ্যই আপনাকে একটা চার্জ দিতে হয়।

ভারতের নেটফ্লিক্সের জনপ্রিয়তা অত্যন্ত রকমের বেশি আর সেজন্য ভারতের মার্কেটে নানান ধরণের প্ল্যান ইন্ট্রোডিউস করে নেটফ্লিক্স। যেমন আমরা দেখেছিলাম 199 টাকা দিয়ে Mobile Only প্ল্যান তারা ইন্ট্রোডিউস করেছিল। লকডাউনের পর থেকে নেটফ্লিক্সের রমরমা আরো বেড়েছে। এই পরিস্থিতিতে তারা আরেকটা নতুন প্ল্যান নিয়ে চিন্তাভাবনা করছে বলে মনে করা হচ্ছে। 

কি এই নেটফ্লিক্সের নতুন প্ল্যান? 

এই নতুন প্ল্যান কে বলা হচ্ছে Mobile+ প্ল্যান। সমস্ত কিছু ঠিকঠাক গেলে এই প্ল্যানের জন্য আপনাকে দিতে হবে মাত্র 299 টাকা। 199 টাকার প্ল্যানে যেমন আমরা শুধুমাত্র স্ট্যান্ডার্ড ডেফিনেশনে কন্টেন্ট মোবাইলে দেখতে পারতাম। ল্যাপটপ বা কম্পিউটার দেখা সম্ভব হতো না। 

এই 299 টাকার নতুন Mobile+ প্লানে আপনি এখন আপনার মোবাইলে Netflix সাথেই নেটফ্লিক্সের আনন্দ উপভোগ করতে পারবেন আপনার কম্পিউটার বা ল্যাপটপেও। কিন্তু 199 টাকার প্ল্যানের মতো একই রকমভাবে শুধুমাত্র স্ক্রিনেই  Netflix ব্যবহার করতে পারবেন। 

জেনে নিন : যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে Nothing নিয়ে আসতে চলেছে তাদের প্রথম প্রোডাক্ট- Wireless Earbuds

আমরা নেটফ্লিক্সকে প্রায়ই বিভিন্ন রকমের প্ল্যান নিয়ে এক্সপেরিমেন্ট করতে দেখি। তারই মধ্যে যে প্ল্যান গুলো সবার কাছে ভালো গ্রহণযোগ্যতা পায় সেগুলোকেই বাজারে অফিশিয়ালি ইন্ট্রোডিউস করে Netflix। এই পরিস্থিতিতে এই প্ল্যান কবে মার্কেটে আনা হবে সে বিষয়ে এখনও তাদের কাছ থেকে কোনরকম অফিশিয়াল অ্যানাউন্সমেন্ট আমরা পাইনি। 

এর আগে মোবাইল অনলি প্ল্যান ইন্ট্রোডিউস করা হয়েছিল এক্সেসিভ মোবাইলের ইউজারদের কথা ভেবেই। সেই প্ল্যান অনেকটা হলেও সফল হয়েছিল সাধারণ ইউজারদের মধ্যে। এবার এই নতুন মোবাইল প্লাস প্ল্যান কতটা জনপ্রিয়তা পায় সেটা এখন লক্ষণীয়। কবে এই প্ল্যান টিকে বাজারে ইন্ট্রোডিউস করা হবে সেটার প্রতি নজর থাকবে আমাদের। আপনি কি Netflix ব্যবহার করেন?

সমস্ত Latest Tech News সবার আগে পেতে জয়েন করুন আমাদের Telegram গ্রুপ। সাথে Twitter ও Facebook -এ আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন।