Redmi Note 10 5G দেশের বাজারে লঞ্চ হতে পারে রিব্রান্ডেড POCO স্মার্টফোন হিসাবে, পাওয়া যাচ্ছে এমনই ইঙ্গিত

redmi note 10 5g launch is imminent in india as a poco device

মার্চ মাসেরই 4 তারিখে শাওমি ভারতের লঞ্চ দিয়েছে তাদের Note 10 সিরিজ। এই সিরিজের মধ্যে তিনটি স্মার্টফোন লঞ্চ করা হয়েছে। বহু প্রতীক্ষিত এই সিরিজ সম্পর্কে মানুষের আশা-আকাঙ্ক্ষা ছিল অনেক। এই সিরিজের স্পেসিফিকেশনস ও দাম রীতিমতো চমকে দিয়েছে সকলকে। কিন্তু এই Note 10  সিরিজেরই 5G নেই বলে অনেকেই অবাক হচ্ছিলেন। এবার মনে করা হচ্ছে সেই ব্যাপারটা একটু চেঞ্জ হতে চলেছে। খুব শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে Note 10 5G স্মার্টফোন।

Redmi Note 10 5G দেশের বাজারে লঞ্চ হতে পারে POCO স্মার্টফোন হিসাবে?

Note 10 সিরিজের তিনটি স্মার্টফোন ভারতের লঞ্চ করে রেডমি। এই Note 10 সিরিজেরই চারটি স্মার্টফোন লঞ্চ করা হয় ইউরোপের বাজারে। যেখানে একটি ছিল 5G সাপোর্টেড ডিভাইস। মনে করা হচ্ছে খুব শীঘ্রই এই 5G সাপোর্টেড Note 10 5G স্মার্টফোনটি ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে। এই বিষয়ে বিস্তারিত জানিয়ে মুকুল শর্মা একটি টুইট করেন। তিনি ভারতের BIS ওয়েবসাইটের স্ক্রিনশট তুলে দেন যেখানে আমরা দেখতে পাচ্ছি M2103K19PI মডেল নাম্বার দিয়ে সার্টিফিকেশন পেয়েছে।

দেখেনিন এই বিষয়ে মুকুল শর্মার করা টুইট- 

তবে আবার এটাও শোনা যাচ্ছে এই Note 10 5G রেডমি ব্র্যান্ডের স্মার্টফোন না হয়ে, হয়তো রিব্রান্ডেড স্মার্টফোন হিসাবে লঞ্চ হতে পারে।

জেনে নিন : কমদামে ল্যাপটপ নিয়ে আসতে পারে Reliance Jio, নাম JioBook, ব্যবহার করা যাবে তাদের ইন্টারনেট কানেক্টিভিটি 

আর তাহলে মনে করে হচ্ছে সেটা হতে পারে POCO M3 Pro স্মার্টফোন হিসাবে। আগেই POCO M3 স্মার্টফোন লঞ্চ করে দেওয়া হয়েছিল। সেটাও প্রচন্ডরকম জনপ্রিয়তা পেয়েছিল। এবার যদি POCO M3 Pro আসে তাহলে সেটা কেমন জনপ্রিয়তা পায় সেটাই এখন দেখার। 

সমস্ত Latest Tech News সবার আগে পেতে জয়েন করুন আমাদের Telegram গ্রুপ। সাথে Twitter ও Facebook -এ আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন।