Samsung নিঃশব্দে রিলিজ করে দিলো তাদের Samsung Messaging Application, কি কি সুবিধা পাবেন এই অ্যাপ্লিকেশনে? জেনে নিন বিস্তারিত

samsung secretly launches their messaging application all you need to know

এতদিন পর্যন্ত স্যামসাং ব্যবহারকারীরা Your Phone অ্যাপ্লিকেশন ব্যবহার করে স্যামসাং স্মার্টফোন থেকে তাদের Windows 10 পিসি লিংক করে নানান Files, Messages আদান প্রদান করতে পারতেন খুব সহজেই। এবার এই কাজের জন্য Samsung নিঃশব্দে লঞ্চ করে দিল তাদের মেসেজিং অ্যাপ্লিকেশন কে। এই  অ্যাপ্লিকেশনের নাম Samsung Messaging Application। 

এখনো পর্যন্ত স্যামসাংয়ের কাছ থেকে অফিশিয়াল কোনরকম অ্যানাউন্সমেন্ট না হলেও এই মেসেজিং অ্যাপ্লিকেশন লঞ্চ করে দেওয়া হয়ে গেছে Windows 10 এর জন্য। এর সাহায্যে খুব সহজে টেক্সট মেসেজ আদান-প্রদান করা যাবে।তবে সমস্ত স্যামসাং ডিভাইসের সাথেই এই এপ্লিকেশন চলবে না। 

Samsung Messaging Application on Microsoft Store

শুধুমাত্র Samsung এর বেশ কয়েকটি সিলেক্টেড ডিভাইসেই স্যামসাং মেসেজিং অ্যাপ্লিকেশন ব্যবহার করা যাবে। 

কোন কোন ডিভাইসে এই App চলবে? 

এখনও পর্যন্ত শুধুমাত্র Samsung এর বেশ কয়েকটি সিলেক্টেড ডিভাইসেই স্যামসাং মেসেজিং অ্যাপ্লিকেশন ব্যবহার করা যাবে। সেগুলি হল Galaxy Tab Pro S, Galaxy Book 10.6 LTE, Galaxy Book 2, Galaxy Book 12 LTE এবং মনে করা হচ্ছে Galaxy Flex 2 5G। 

জেনে নিন : Vi এর এই প্ল্যান গুলিতে পাবেন 1.5 GB করে ডেটা, থাকছে আরও অনেক সুবিধা, জেনে নিন বিস্তারিত

তবে কবে থেকে এই অ্যাপ্লিকেশন Samsung এর ডিভাইস ছাড়াও সকলের জন্য রোল-আউট করে দেওয়া হবে সেই বিষয়ে বিস্তারিত কিছুই এখনও আমরা জানতে পারিনি। ইতিমধ্যে স্যামসাংয়ের এই মেসেজিং অ্যাপ্লিকেশন Windows 10 ইউজারদের জন্য Microsoft Store-এ অ্যাড করে দেওয়া হয়েছে।

ইতিমধ্যেই WhatsApp এরও নানান আপডেট আসছে যেখানে আমরা আরও দারুন সব ফিচার্স পাচ্ছি। তারই সাথে অন্যান্য মেসেজিং App গুলিরও রমরমা অত্যন্ত বেশি।  তারই মাঝে বিশেষ এই Application কতটা নজর কাড়ে সেটাই এখন লক্ষণীয়। 

সমস্ত Latest Tech News সবার আগে পেতে জয়েন করুন আমাদের Telegram গ্রুপ। সাথে Twitter ও Facebook -এ আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন।