জিও -র এই 28 দিনের প্যাকের অফার গুলো দেখে নিন ! লকডাউনে এই সুবিধা গুলি আপনি পাবেন !

জিও প্রতিনিয়ত তাদের কাস্টমার দের জন্য নিত্য নতুন অফার নিয়ে আসে। চলুন দেখে নেওয়া যাক এই লকডাউনে 28 দিনের জন্য জিওর কি কি স্পেশাল প্যাক রয়েছে !

349 টাকার জিও প্রিপেড প্ল্যান !

লকডাউন এর জন্য লকডাউনের জন্য অনেককেই ওয়ার্ক ফ্রম হোম করতে হচ্ছে । আর তাদের কথা ভেবেই এই প্ল্যান টি।  আপনার যদি প্রত্যেকদিন দুই জিবি ইন্টারনেটে না চলে তাহলে এই 349 টাকার প্ল্যান এর সাথে আপনি পেয়ে যাবেন 28 দিনের ভ্যালিডিটি। আর প্রত্যেকদিন আপনি পাবেন 3 জিবি হাই স্পিড ডেটার সুবিধা

শুধুমাত্র তাই নয়। এর সাথে পাবেন 1000 মিনিট জিও টু নন জিও কলিং মিনিট । কোন রকম এক্সট্রা খরচ লাগবে না এটার জন্য ।

প্রত্যেক দিনের 3 জিবি হাই স্পিড ইন্টারনেট খরচ হয়ে গেলে আপনি 64kbps হিসাবে স্পিড পাবেন বাকি সময়টা । আর অবশ্যই প্রয়োজনে আপনি জিও ভাউচার ব্যবহার করে আবার হাই স্পিড ইন্টারনেট কিনে নিতে পারবেন ।

249 টাকার জিও প্রিপেড প্ল্যান !  

প্রত্যেকদিন যদি আপনার 3 জিবি ইন্টারনেট না প্রয়োজন হয় তাহলে 249 টাকার এই প্ল্যান আপনার জন্য। এই প্ল্যানে আপনি পেয়ে যাবেন প্রত্যেকদিন 2 জিবি করে হাই স্পিড ডেটা। 

এর সাথে আপনি পাবেন 1000 মিনিট জিও টু নন জিও কলিং মিনিট । আর এই প্যাকের 2 জিবি পার ডে ইন্টারনেট শেষ হয়ে যাবার পর আপনি 64 Kbps স্পিডে এই ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। 

এখানে প্রত্যেকদিন 100 টা এসএমএস আপনি পাবেন। এবং তার সাথে জিও টু জিও কল আনলিমিটেড তো রয়েছেই।

199 টাকার জিও প্রিপেড প্ল্যান !

199 টাকার প্রিপেড প্ল্যানে প্রত্যেকদিন আপনি পাবেন 2 জিবি করে হাইস্পিড ইন্টারনেটের সুবিধা । আর এটা শেষ হয়ে গেলেও 64kbps হিসাবে স্পিড পেয়ে যাবেন আপনি । জিও টু নন জিও কলের জন্য 1000 মিনিট পেয়ে যাবেন । আর তারই সাথে প্রত্যেকদিন 100 টা করে এসএমএস পাঠাতে পারবেন বিনামূল্যে।

আরও জানুন : এয়ারটেল কাস্টমার দের জন্য সুখবর ! এবার ZEE5 প্রিমিয়াম কনটেন্ট দেখুন একদম বিনামূল্যে !

আর অবশ্যই এই সমস্ত প্যাকের সাথে আপনি পেয়ে যাবেন সমস্ত জিও অ্যাপ্লিকেশন সাবস্ক্রিপশন। মানে জিওর যে সমস্ত অ্যাপ্লিকেশন গুলো রয়েছে সেগুলো আপনি বিনামূল্যে ব্যবহার করতে পারবেন ।

আর যদি আপনার ডেটা প্যাক শেষ হয়ে যায় তাহলে আপনিও অনায়াসেই জিও ভাউচার ব্যবহার করে আবার প্যাক রিচার্জ করতে পারবেন । আর কলিং প্যাক শেষ হয়ে গেলে তো আইইউসি প্যাক রয়েইছে ।

তাই আপনার যদি 28 দিনের জন্য জিও প্রিপেড প্ল্যান রিচার্জ করার প্রয়োজন হয় । আপনার প্রয়োজন অনুযায়ী আপনি বেছে নিতে পারবেন এই প্ল্যান গুলো থেকে।