লঞ্চ হয়ে গেল Vi MiFi Portable 4G Wireless Router, পাওয়া যাবে দুর্দান্ত ফিচারস, এক নজরে দেখেনিন খুঁটিনাটি এখনই

সম্প্রতি টেলিকম সংস্থা ভোডাফোন আইডিয়া (Vodafone Idea) পোস্টপেইড প্ল্যানস ইউজারদের জন্য ভারতের বাজারে লঞ্চ করে দিল Vi MiFi Portable 4G Wireless Router। এটি একটি পকেট-সাইজ রাউটার। যার মধ্যে ইনক্লুড রয়েছে চমকে দেবার মত অসাধারণ ফিচার্স। চলুন এক নজরে জেনে নেওয়া যাক এর সম্পর্কে বিস্তারিত ভাবে সমস্ত কিছু।

Vi MiFi Portable 4G Router স্পেসিফিকেশন্স কেমন?

এর মধ্যে পাওয়া যাবে 4G কানেক্টিভিটি সুবিধার সাথে সর্বোচ্চ 150Mbps ইন্টারনেট স্পীড। একই সঙ্গে থাকছে 2,700mAh ম্যাসিভ ব্যাটারি। যা সিঙ্গেল চার্জে 5 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে। এছাড়াও টেলিকম অপারেটর প্রডাক্টের উপর দিচ্ছে পুরো 1 বছরের ওয়ারেন্টি। যা নিঃসন্দেহে একটি ভালো দিক।

কোন সমস্ত গ্রাহক এটি ব্যবহার করতে পারবেন?

এটি ব্যবহার করার জন্য আপনাকে প্রথমত একজন ভোডাফোন আইডিয়া গ্রাহক হতে হবে। শুধু তাই নয় একইসঙ্গে ন্যূনতম 399 টাকার Vi Postpaid Plan-এ অ্যাক্টিভ থাকতে হবে। তাহলেই এই পরিষেবা আপনি উপভোগ করতে পারবেন।

জেনেনিন : লঞ্চ হয়ে গেল Samsung Galaxy A13 4G এবং Samsung Galaxy A23 4G স্মার্টফোন, এখনই দেখেনিন খুঁটিনাটি

একসঙ্গে কতগুলো ডিভাইসে সংযোগ করা যাবে?

এই Vi MiFi পোর্টেবল 4G ওয়্যারলেস রাউটারে রয়েছে Hotspot সিস্টেম। যা একসাথে স্মার্টফোন থেকে শুরু করে স্মার্টটিভি, ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্ট স্পিকার এবং সিসিটিভি সহ মোট 10 টি ডিভাইসে সংযোগ হতে সক্ষম। এবার ডিভাইসটির দামের ব্যাপারে জেনে নেবো আমরা।

দাম কত রাখা হয়েছে?

কোম্পানির তরফ থেকে ইন্ডিয়ান মার্কেটে Vi MiFi-এর দাম নির্ধারণ করা হয়েছে 2,000 টাকা। এটি আমাদের দেশে 60 টি শহরের রিটেলার স্টোরে উপলব্ধ রয়েছে। গ্রাহকরা সেখান থেকে এটি কিনে নিতে পারবেন। 

এই রকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লিক করুন!