লঞ্চ হয়ে গেল Oppo Enco Air 2 TWS Earbuds, এক নজরে দেখেনিন সমস্ত কিছু বিস্তারিত ভাবে

সম্প্রতি Oppo ব্র্যান্ডের তরফ থেকে Oppo K10 স্মার্টফোনের পাশাপাশি ভারতের বাজারে লঞ্চ করে দেওয়া হল আরও একটি নতুন TWS Earbuds। সদ্য লঞ্চ হওয়া Oppo Enco Air 2 TWS Earbuds-এ রয়েছে চোখ ধাঁধানো ফিচারস। চলুন এক নজরে স্পেসিফিকেশন্স, দাম, কালার ভেরিয়েন্ট এবং সেল ডেট সম্বন্ধে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Oppo Enco Air 2 স্পেসিফিকেশন্স কেমন?

এই Earbuds এর মধ্যে রয়েছে 13.4mm Composite Titanized Diaphragm Driver। যা সুন্দর সাউন্ড পরিবেশন করতে সহায়তা করে। একই সাথে থাকছে Bluetooth 5.2 কানেক্টিভিটি সুবিধা। এছাড়াও পাওয়া যাবে Double-Tap, Triple Tap ট্যাচ ফাংশন। যার মাধ্যমে মিউজিক Play/Pause থেকে শুরু করে ভলিউম বাড়ানো-কমানো, Skip Tracks, Wake Up Assistant প্রভৃতি সুবিধা উপভোগ করা যাবে।

জেনেনিন : মাত্র 1,999 টাকায় লঞ্চ হয়ে গেল BoAt Airdopes 411 ANC Earbuds, দেখেনিন স্পেসিফিকেশন্স, দাম এবং কালার ভেরিয়েন্ট এখনই

এখানেই শেষ নয় ইনক্লুড থাকছে 94ms Low-Latency সিস্টেম। আরও রয়েছে AI Noise Cancellation ফিচার্স। এছাড়াও এটি AAC / SBC Codecs সমর্থনযোগ্য। একইসঙ্গে ডিভাইসটি IPX4 Water Resistance সম্পন্ন। এতে ব্যবহৃত ব্যাটারি সিঙ্গেল চার্জে দীর্ঘ 4 ঘন্টা মিউজিক উপভোগের সুবিধা দেয়। একইসঙ্গে চার্জিং কেসের সাথে সম্পূর্ণ 24 ঘন্টার ব্যাটারী লাইফ প্রদান করে। সবশেষে থাকছে USB Type-C চার্জিং পোর্ট।

দাম কত রাখা হয়েছে?

সংস্থার তরফ থেকে Oppo Enco Air 2 TWS Earbuds- এর দাম ঠিক করা হয়েছে 2,499 টাকা। এটি আমাদের দেশে Blue এবং White এই দুটি কালার অপশনে উপলব্ধ রয়েছে। চলুন এবার সেল ডেটের দিকে এগিয়ে যাওয়া যাক।

সেল Date কবে?

ডিভাইসটির প্রথম সেল শুরু হবে আগামী 29 শে মার্চ থেকে। গ্রাহকরা এটি অনলাইন শপিং প্ল্যাটফর্ম Flipkart এবং Oppo Store থেকে কিনে নিতে পারবেন।কেমন লাগলো আপনার এই নতুন Earbuds? তা অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না।

এই রকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লিক করুন!