নয়া চমক! শীঘ্রই Oben Electric লঞ্চ করতে চলেছে নতুন Oben Rorr Electric Motorcycle, এখনই দেখেনিন খুঁটিনাটি

ভারতীয় EV (Electric Vehicle) কোম্পানি Oben Electric ব্র্যান্ড এবার ইন্ডিয়ান মার্কেটে লঞ্চ করতে চলেছে নতুন এক ইলেকট্রিক মোটরসাইকেল। ইতিমধ্যে সংস্থার তরফ থেকে অফিশিয়ালি বিজ্ঞপ্তি প্রকাশ করে এমনটাই জানানো হয়েছে। চলুন দেরী না করে এক নজরে দেখে নেওয়া যাক বিস্তারিত।

এখনও অবধি কি জানতে পারা যাচ্ছে?

সূত্র মারফত জানা গেছে এই ইন্ডিয়ান EV কোম্পানি আমাদের দেশে 2020 সালে আগস্ট মাসে প্রতিষ্ঠিত হয়। যার বর্তমান সদর দফতর বেঙ্গালুরুতে অবস্থিত। এই ব্র্যান্ডের তরফ থেকে ঘোষণা করা হয়েছে যে তারা ভারতে Oben Rorr নামে তাদের নির্মিত প্রথম পারফরম্যান্স মোটরসাইকেল লঞ্চ করবে। যা নিঃসন্দেহে খুবই একটি ভালো খবর।

জেনেনিন : লঞ্চ হয়ে গেছে iPhone SE (2022), এক নজরে দেখেনিন বিস্তারিত ভাবে সমস্ত কিছু এখনই

Oben Rorr Electric Motorcycle কবে লঞ্চ হবে?

ইলেকট্রিক বাইকটি IIM ব্যাঙ্গালোর এবং IIT খড়গপুরের প্রাক্তন ছাত্রদের দ্বারা তৈরি করা হয়েছে বলে জানা গেছে। কোম্পানি নতুন এই ইলেকট্রিক মোটরসাইকেলটি আগামী 15 মার্চ ইন্ডিয়ান মার্কেটে লঞ্চ করবে। তবে লঞ্চের আগেই বাইকটির সামান্য কিছু ফিচার্স টিজ হয়েছে।

Oben Rorr সম্ভাব্য স্পেসিফিকেশন্স কেমন হতে পারে?

নতুন Oben Rorr-তে একটি বড় ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল ইনক্লুড থাকবে বলে মনে করা হচ্ছে। একই সঙ্গে পাওয়া যাবে LED DRL ফিচার্স। এছাড়াও এটি Retro & Modern ডিজাইনের উপর নির্ভর করে তৈরি হচ্ছে বলে জানা গেছে। বাকি সমস্ত ফিচার্স এখনও পর্যন্ত অজানা। লঞ্চের পরেই বাইকের মাইলেজ এবং বিস্তারিত তথ্য জানা যাবে।

একথা সত্য যে ভারতের বাজারে ইলেকট্রিক বাইকের চাহিদা বেড়েই চলেছে। একই সঙ্গে এই নিয়েও কোন সন্দেহ নেই ভারতীয় EV সংস্থাগুলি একের পর এক যেভাবে বৈদ্যুতিক দু-চাকার গাড়ি লঞ্চ করে চলেছে তা খুব শীঘ্রই বিশ্বব্যাপী এক বিশাল জনপ্রিয় ব্র্যান্ডে পরিণত হবে। 

নতুন এই ইলেকট্রিক বাইক সম্বন্ধে আপনি কতটা এক্সাইটেড? তা অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না। এই রকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লিক করুন!