5000mAh ব্যাটারি, MediaTek Helio G95 প্রসেসর সহ লঞ্চ হয়ে গেল Micromax In Note 2, দেখেনিন স্পেসিফিকেশন্স, দাম ও সেল ডেট

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে ভারতের বাজারে লঞ্চ হয়ে গেল মাইক্রোম্যাক্স এর পক্ষ থেকে Micromax In Note 2 স্মার্টফোনটি। চলুন দেখে নেওয়া যাক এই স্মার্টফোনের সমস্ত স্পেসিফিকেশনস সহ দাম ও সেল ডেট সম্পর্কে বিস্তারিত ভাবে।

Micromax In Note 2 স্পেসিফিকেশন্স

আরও একটি স্মার্টফোন লঞ্চ করে দেওয়া হল। আর এটি অন্য কোনো স্মার্টফোন নয়, Micromax In Note 2 নামের বাজেট রেঞ্জের এই স্মার্টফোনটি। যার মধ্যে ভালো রকমের স্পেসিফিকেশনস রাখা রয়েছে কাস্টমারদের কথা ভেবে। চলুন দেখে নেওয়া যাক সেই স্মার্টফোন সম্পর্কে সমস্ত কিছু বিস্তারিত ভাবে।প্রথমেই জেনে নেব এই স্মার্টফোনের স্পেসিফিকেশনস এর ব্যাপারে। Micromax In Note 2 এর মধ্যে রয়েছে 6.4 ইঞ্চেস FHD+ AMOLED ডিসপ্লে। এর পিক্সেল ডেনসিটি 466ppi। তারই সাথে পাওয়া যাবে 2400×1080 এর পিক্সেল রেজলিউশন। পাবেন 60hz এর রিফ্রেশ রেট। 

ক্যামেরা হিসেবে এই স্মার্টফোনটিতে রয়েছে কোয়ার্ড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি সেন্সর 48 মেগাপিক্সেল এর। তার সাথে পাওয়া যাবে 5 মেগাপিক্সেল ওয়াইড অ্যাংগেল লেন্স আর বাকি গুলো 2 মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর। সেলফি ক্যামেরা ডিসপ্লের উপরে পাঞ্চ হল কাট আউটের মধ্যে রাখা হয়েছে। আর সেলফি ক্যামেরা হিসেবে দেওয়া হয়েছে 16 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। 

জেনেনিন : Vivo Y75 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন্স এবং কালার ভেরিয়েন্ট কেমন হবে? দেখেনিন সমস্ত কিছু বিস্তারিত ভাবে

এবার দেখে নেওয়া যাক স্মার্টফোনটির প্রসেসরের ব্যাপারে। প্রসেসর হিসেবে এই মিড রেঞ্জের স্মার্টফোনটিতে আপনি পেয়ে যাবেন MediaTek Helio G95 প্রসেসর। পাওয়া যাবে 4 GB RAM এবং 64 GB স্টোরেজ 64 জিবি স্টোরেজ। একে আপনি মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে আরো এক্সটেন্ড করে নিতে পারবেন। এমনকি এর মধ্যে লিকুইড কুলিং টেকনোলজির সুবিধাও ব্যবহার করতে পারবেন।

এবার দেখা যাক স্মার্টফোনটির ব্যাটারির ব্যাপারে। স্মার্টফোনের মধ্যে পাওয়া যাবে 5,000mAh এর বেশি ব্যাটারি। আর তার সাথে 30 W-এর ফাস্ট চার্জিং সাপোর্ট। সাথে থাকছে 4G LTE, Dual-Band WiFi। পাবনা GPS, ইউএসবি টাইপ সি চার্জিং পোর্ট, ব্লুটুথ 5.0 এই সমস্ত কিছুই। সিকিউরিটির কথা ভেবে রাখা হয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Micromax In Note 2 এর দাম কেমন? 

এবার দেখে নেওয়া যাক এই স্মার্টফোনটির দাম কেমন রয়েছে সেই বিষয়ে। স্মার্টফোনটির শুধুমাত্র 4GB-64GB এই ভেরিয়েশনে লঞ্চ করা হয়েছে ভারতে। এর দাম রাখা হয়েছে 13,490 টাকা। তবে ইন্ট্রোডাক্টরী অফার হিসাবে স্মার্টফোনটিকে আপনি 12,490 টাকায় কিনতে পারবেন।

এর প্রথম সেল শুরু হচ্ছে জানুয়ারির 30 তারিখ দুপুর 12 টায় এবং কিনতে পারবেন ফ্লিপকার্ট ও মাইক্রোম্যাক্স ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে। কালারের কথা বলতে গেলে এই স্মার্টফোনটি দুটো কালার ভেরিয়েন্ট এর সাথে পাওয়া যাবে। তার মধ্যে একটি ব্ল্যাক এবং অপরটি ব্রাউন। কেমন লাগলো এই স্মার্টফোনের স্পেসিফিকেশনস আপনার? অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না। 

এইরকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লিক করুন!