মাত্র 4,999 টাকায় লঞ্চ হয়ে গেল OnePlus Buds Z2, দেখেনিন স্পেসিফিকেশন্স, দাম, কালার ভেরিয়েন্ট এবং সেল ডেট বিস্তারিত ভাবে

সদ্য ভারতের বাজারে লঞ্চ হয়ে গেল OnePlus Buds Z2। এই Truly Wireless Earbuds- এর স্পেসিফিকেশন্স, দাম, কালার ভেরিয়েন্ট এবং সেল ডেট সংস্থার তরফ থেকে জানানো হয়েছে। চলুন দেরী না করে বিস্তারিতভাবে সমস্ত কিছু এখনই জেনে নেওয়া যাক।

OnePlus Buds Z2 স্পেসিফিকেশন্স কেমন?

এর মধ্যে রয়েছে 11mm Dynamic Driver। একই সাথে থাকছে ANC সুবিধা। যা 40db পর্যন্ত বাইরের উৎপন্ন শব্দ কমাতে পারে। এটি Android এবং iOS ব্যবহারকারীরা নির্ভাবনায় ব্যবহার করতে পারবেন। এছাড়াও পাওয়া যাবে Bluetooth 5.2 কানেক্টিভিটির সুবিধা। এরই পাশাপাশি থাকছে 3-Mic DNN Noise Reduction Algorithm & Physical Anti-Wind Noise সিস্টেম। 

এটি AAC Codec, Dolby Atmos এবং OnePlus Fast Pair সমর্থন যোগ্য। এখানেই শেষ নয় রয়েছে ট্যাচ কন্ট্রোল থেকে শুরু করে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সহ সাউন্ড ট্র্যাক এবং Play/Pause সুবিধাও। প্রত্যেকটি Earbuds-এ IP55 Sweat & Water-Resistant ফিচার্স ইনক্লুড রয়েছে। তারই সাথে চার্জিং কেসে থাকছে অতিরিক্ত IPX4 Water প্রটেকশন। 

জেনেনিন : দেখেনিন 1000 টাকার মধ্যে Airtel-এর OTT প্ল্যাটফর্ম এর সুবিধা সহ প্রিপেইড প্ল্যানস গুলি, যারা মুভি বা ওয়েব সিরিজ পছন্দ করেন তাদের জন্য

উভয় Earbud-এই পাবেন 40mAh ব্যাটারি। চার্জিং কেসের মধ্যে উপস্থিত থাকছে 520mAh ব্যাটারি। এছাড়াও সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে 10 মিনিট চার্জ দিয়ে এটি 5 ঘন্টা পর্যন্ত চলতে সক্ষম। যা ব্যবহারকারীদের বেশ মন জয় করবে। OnePlus Buds Z2 পরিমাণ 33x22x21.8mm এবং ওজন 4.5 গ্রাম। যেখানে চার্জিং কেসের পরিমাপ এবং ওজন যথাক্রমে 73.15×36.80×29.07mm এবং 40.5 গ্রাম। 

দাম কত রাখা হয়েছে?

এটি Black এবং White এই দুটি কালার অপশনে পাওয়া যাবে। আপনাদের আগেই জানিয়েছি ভারতের বাজারে ডিভাইসটির দাম রাখা হয়েছে 4,999 টাকা।

সেল Date কবে?

এই Earbus টি 17ই জানুয়ারি Red Cable First Sale-এ পাওয়া যাবে। এটি OnePlus.in এবং OnePlus Store থেকে কিনতে পারা যাবে। যদিও পরবর্তী দিন অর্থাৎ 18ই জানুয়ারি থেকে এটি Flipkart, Amazon.in এবং বিভিন্ন অফলাইন স্টোর থেকে কেনার জন্য উপলব্ধ হবে। 

অতিরিক্ত সুবিধা কেমন রয়েছে?

চমকের শেষ নেই। এই প্রোডাক্টটি কেনার পাশাপাশি গ্রাহকরা একটি OnePlus 9RT স্মার্টফোন জিতে নেবার সুযোগও পাবেন। এমনটাই জানানো হয়েছে সংস্থার তরফ থেকে। কেমন লাগলো আপনার এই নতুন Earbuds? তা অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না।

এইরকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লিক করুন!