দেখেনিন 1000 টাকার মধ্যে Airtel-এর OTT প্ল্যাটফর্ম এর সুবিধা সহ প্রিপেইড প্ল্যানস গুলি, যারা মুভি বা ওয়েব সিরিজ পছন্দ করেন তাদের জন্য

টেলিকম সংস্থা Airtel তাদের নেটওয়ার্কে 1000 টাকার ভিতর এমন 3 টি প্রিপেইড প্ল্যানস অফার করে যার মধ্যে OTT সুবিধা পাওয়া যায়। এই 3 টি রিচার্জ প্ল্যান হল যথাক্রমে 599, 699 এবং 838 টাকার প্রিপেইড প্ল্যানস। চলুন এখনই জেনে নেওয়া যাক খুঁটিনাটি।

1000 টাকার মধ্যে Airtel-এর OTT বেনিফিট যুক্ত প্রিপেইড প্ল্যানস কোনগুলি?

Airtel-এর 599 টাকার প্রিপেইড প্ল্যান

এই প্ল্যানটিতে পাওয়া যাবে প্রতিদিন 3GB ইন্টারনেট ব্রাউজিং সুবিধা। একই সাথে থাকছে যে কোনো নেটওয়ার্কে সম্পূর্ণ বিনামূল্যে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধাও। এছাড়াও পাবেন 100 টি SMS প্রতিদিনের জন্য। আরও রয়েছে 1 বছরের Disney+ Hotstar সাবস্ক্রিপশন। তারই সাথে Airtel Thanks App একসেসের সুবিধা তো থাকছেই। প্ল্যানের বৈধতা রাখা হয়েছে 28 দিন।

জেনেনিন : ভারতে অফিশিয়াল লঞ্চের আগেই প্রকাশ পেল iQOO 9 স্মার্টফোনের স্পেসিফিকেশন্স এবং দাম, দেখেনিন খুঁটিনাটি এখনই  

Airtel 699 টাকার প্রিপেইড প্ল্যান

এক্ষেত্রে থাকছে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধার পাশাপাশি প্রতিদিন 100 টি SMS বেনিফিট। এই প্ল্যানে আপনি কোনরকম Data সুবিধা পাবেন না। তবে থাকছে Amazon Prime Membership সাবস্ক্রিপশন। প্ল্যানের মেয়াদ 56 দিন। চলুন এবার শেষ প্রিপেইড প্ল্যানের দিকে নজর রাখা যাক।

Airtel 838 টাকার প্রিপেইড প্ল্যান

এই প্ল্যানটিতে পাওয়া যাবে প্রতিদিন 100 টি করে SMS এবং আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা। এছাড়াও প্রত্যেহ 2GB Data তো রয়েছেই। একই সঙ্গে সম্পূর্ণ 1 বছরের জন্য Disney+ Hotstar সাবস্ক্রিপশন তো পাবেনই। তারই সাথে থাকছে Airtel Thanks App বেনিফিট। এটি 56 দিনের বৈধতা যুক্ত প্ল্যানস। 

অতিরিক্ত বেনিফিট কেমন রয়েছে?

এখানেই শেষ নয় উভয় প্ল্যানেই থাকছে ফ্রী Wynk Music সাবস্ক্রিপশন, Airtel Xstream Premium Access, Apollo 24|7 Circle এবং FASTag ক্ষেত্রে 100 টাকা ক্যাশব্যাক। এছাড়াও 365 দিনের জন্য বিনা খরচে Shaw Academy-র বিভিন্ন কোর্স করে নেবার মতো বেনিফিট পাওয়া যাবে। 

তারই সাথে শুধুমাত্র 699 টাকার প্ল্যান বাদ দিয়ে বাকি দুটি রিচার্জ প্ল্যানে পাবেন সীমিত সময়ের জন্য Amazon Prime Video Mobile Edition উপভোগের সুবিধা। কোন রিচার্জ প্ল্যানটি আপনার দুর্দান্ত লাগলো? অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না। আপনি যদি Airtel এর কাস্টমার হয়ে থাকেন ও মুভি বা ওয়েব সিরিজ ভালোবাসেন তাহলে এই সুবিধা মিস করবেন না। 

এইরকমই গুরুত্বপূর্ণ টেক আপডেট মিস না করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন, শ্রেষ্ঠ থাকুন। প্রতিদিনের বাছাই করা গুরুত্বপূর্ণ টেক আপডেট WhatsApp-এ পেতে এখানে ক্লিক করুন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here