লঞ্চ হয়ে গেল Ambrane Dots Tune TWS Earbuds, এক নজরে জেনেনিন স্পেসিফিকেশন্স এবং দাম বিস্তারিত ভাবে

Ambrane Dots Tune TWS Earbuds

সম্প্রতি ভারতের বাজারে লঞ্চ হয়ে গেল আরো এক অসাধারণ Earbuds। Ambrane তাদের TWS লাইনআপে যুক্ত করে দিল Ambrane Dots Tune TWS Earbuds। ইতিমধ্যেই এই Earbuds-এর স্পেসিফিকেশন্স এবং দাম জানা সম্ভব হয়েছে। চলুন সেদিকে নজর রাখা যাক।

Ambrane Dots Tune TWS Earbuds স্পেসিফিকেশন্স কেমন?

এর মধ্যে ইনক্লুড রয়েছে 10 mm Drivers। যার সাহায্যে আপনি উচ্চ Base যুক্ত মিউজিক উপভোগ করতে পারবেন। একই সাথে থাকছে Bluetooth v5.1 Technology। অর্থাৎ দ্রুত কানেক্টিভিটি পেয়ারিং সুবিধা তো পাবেনই। ডিভাইসটির ব্লুটুথ রেঞ্জ রাখা হয়েছে 10 মিটার। 

এরই পাশাপাশি এর মধ্যে থাকছে ডুয়াল মাইক্রোফোন এবং Touch Sensors যার মাধ্যমে আপনি ভয়েস কলিং উপভোগ থেকে শুরু করে মিউজিক কন্ট্রোল নিমেষেই করতে সক্ষম হবেন। এছাড়াও Google Assistant & Siri Voice Assistant ফিচারস এর মধ্যে দেখতে পাওয়া যাবে।

জেনেনিন : 120W ফাস্ট চার্জিং সুবিধা সহ ভারতে লঞ্চ হতে পারে iQOO 9 স্মার্টফোন, পাওয়া যাচ্ছে এমনই ইঙ্গিত

এখানেই শেষ নয় রয়েছে IPX4 Sweat & Water Resistance ফিচার্স। সিঙ্গেল চার্জে এটি 6.5 ঘন্টা মিউজিক প্লেব্যাকের সুবিধা দেয়। একই সাথে সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে চার্জিং কেসের সাথে এটি দীর্ঘ 29 ঘণ্টা ব্যাটারি লাইফ প্রদান করে। চলুন এবার দামের ব্যাপারে জেনে নেওয়া যাক।

দাম কত রাখা হয়েছে?

সংস্থার তরফ থেকে Dots Tune TWS Earbuds-এর দাম নির্ধারণ করা হয়েছে 2,199 টাকা। ভারতের বাজারে গ্রাহকরা এটি Black, White এবং Pink এই তিনটি কালার অপশন বেছে নিতে পারবেন। 

কিভাবে কিনবেন?

এক্ষেত্রে আপনাকে জানাবো ডিভাইসটি Tata Cliq, Amazon, Flipkart প্ল্যাটফর্মে উপলব্ধ রয়েছে। সেখান থেকেই এটি কেনা যাবে। কেমন লাগলো আপনার এই নতুন Earbuds? তা অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না।