লঞ্চ নিশ্চিত হয়ে গেল Realme GT Master Edition স্মার্টফোনের নতুন কালার ভেরিয়েন্ট, দেখেনিন কালার ভেরিয়েন্ট, স্পেসিফিকেশন্স, দাম এবং সেল ডেট

Realme GT Master Edition

সম্প্রতি Realme সংস্থা ভারতের বাজারে লঞ্চ করে দিল Realme GT Master Edition স্মার্টফোনের একটি নতুন কালার ভেরিয়েন্ট। এখন থেকে ইউজাররা স্মার্টফোনের নতুন কালার মডেল তাদের হাতের মুঠোয় পেয়ে যাবেন। চলুন এক নজরে জেনে নেওয়া যাক সমস্ত কিছু বিস্তারিত ভাবে।

নতুন কালার ভেরিয়েন্ট কেমন রয়েছে?

আমরা জানি ইতিমধ্যেই ভারতের বাজারে এই স্মার্টফোনের তিনটে কালার ভেরিয়েন্ট উপলব্ধ আছে। যার মধ্যে রয়েছে Voyager Grey, Cosmos Black এবং Luna White। তবে সংস্থা স্মার্টফোন ব্যবহারকারীদের পছন্দের কথা মাথায় রেখে নিয়ে এলো Daybreak Blue কালার অপশন। অর্থাৎ গ্রাহকরা স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে পাচ্ছে মোট 4টি কালার অপশন।

Realme GT Master Edition স্পেসিফিকেশন্স কেমন?

এই স্মার্টফোনটিতে আপনি পেয়ে যাবেন 1080 x 2400 Pixels রেজুলিউশন যুক্ত 6.43-Inch FHD+ AMOLED Display। একই সাথে রয়েছে 120Hz Refresh Rate। স্মার্টফোনটি  Qualcomm Snapdragon 778G SoC দ্বারা পরিচালিত হবে। স্মার্টফোনটিতে Android 11 Realme UI 2.0 আপডেট দেখতে পাওয়া যাবে।

জেনেনিন : Reliance Jio-র রয়েছে Multi Recharge বেনিফিট, এই কাজটি করে রেখে টাকা বাঁচাতে পারেন, এখুনি জেনেনিন বিস্তারিত

এরই পাশাপাশি পাবেন ট্রিপল ক্যামেরা সেটআপ। যেখানে ইনক্লুড থাকছে 64MP Primary Sensor, 8MP Ultrawide Camera এবং 2MP Macro Sensor। এছাড়াও পেয়ে যাবেন 32MP সেলফি ক্যামেরা। এখানেই শেষ নয় থাকছে 4,300mAh Battery এবং 65W ফাস্ট চার্জিং সুবিধা। সিকিউরিটি হিসাবে রয়েছে In Display Fingerprint Scanner & Face Unlock ফিচার্স।

দাম কত রাখা হয়েছে?

স্মার্টফোনটির 6GB RAM এবং 128GB স্টোরেজ মডেলের দাম 25,999 টাকা। একই সাথে 8GB RAM এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্ট এর দাম রাখা হয়েছে 27,999 টাকা। এছাড়াও 8GB এবং 256GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য আপনাকে খরচ করতে হবে 29,999 টাকা। উল্লেখ্য দামগুলি চারটি কালার ভেরিয়েন্টর ক্ষেত্রে প্রযোজ্য।

নতুন কালার ভেরিয়েন্ট কবে থেকে পাওয়া যাবে?

Realme GT Master Edition স্মার্টফোনের নতুন কালার ভেরিয়েন্ট আগামী ডিসেম্বর মাসের 1 তারিখ থেকেই গ্রাহকরা কিনে নিতে পারবেন। কেমন লাগলো আপনার এই নতুন কালার অপশন? তা অবশ্যই আমাদের জানাতে ভুলবেন।