Nokia লঞ্চ করে দিল T20 ট্যাবলেট, 8200mAh ব্যাটারি, 2K রেজলিউশনের ডিসপ্লে সহ রয়েছে দারুন স্পেসিফিকেশন্স

Nokia T20 Tablet Launched (Image : Nokia)

অবশেষে হল প্রতীক্ষার অবসান। লঞ্চ হয়ে গেছে Nokia T20 ট্যাবলেট। রয়েছে 8200mAh নন রিমুভেবল ব্যাটারি, 10.4 ইঞ্চির ডিসপ্লে। এই ট্যাবলেট সম্পর্কে সমস্ত কিছু জেনে নিন এখানে। 

Nokia T20 ট্যাবলেটের স্পেসিফিকেশন্স 

Nokia T20 ট্যাবলেট এর মধ্যে রয়েছে 10.4 ইঞ্চির 2K রেজুলিউশনের ডিসপ্লে। এর পিক ব্রাইটনেস 400 নিটসের। রয়েছে টাফেনড কভার গ্লাস। 4GB পর্যন্ত RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে ট্যাবলেটটিতে। যেটাকে মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে 512GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। প্রসেসর হিসেবে ট্যাবলেটটিতে ব্যবহার করা হয়েছে Unisoc-এর T610 প্রসেসর। 

ট্যাবলেটটি রান করে Android 11 মোবাইল অপারেটিং সিস্টেমের ওপর। জানা যাচ্ছে দুই বছরের OS আপডেট পাওয়া যাবে। ক্যামেরা হিসেবে ট্যাবলেটটিতে রয়েছে 8 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। পাওয়া যাবে LED ফ্ল্যাশের সুবিধা। আর তার সাথে সেলফির জন্য রয়েছে 5 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। 

পাওয়া যাবে FM রেডিওর সুবিধা। রয়েছে স্টেরিও স্পিকারস এবং তার সাথে দুটি মাইক্রোফোন। ব্যাটারি হিসেবে ট্যাবলেটটিতে উপলব্ধ রয়েছে 8200mAh-এর নন-রিমুভেবল ব্যাটারি। রয়েছে 15W-এর চার্জার। নোকিয়া জানাচ্ছে সিঙ্গেল চার্জে 18 ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিয়ে দেবে এই ট্যাবলেট। এছাড়াও রয়েছে 3.5mm হেডফোন জ্যাক, USB Type C চারজিং পোর্ট, IP2 রেটিং! এর ওজন 470 গ্রাম।

জেনেনিন : Jio ইউজারদের 2 দিন আনলিমিটেড ডেটা এক্সটেনশন প্যাক দিয়ে ক্ষত মেরামতের চেষ্টা রিলায়েন্স জিওর, আপনিও পেয়ে যেতে পারেন এই সুবিধা

Nokia T20 ট্যাবলেটের দাম 

ভারতের বাজারে ট্যাবলেট কবে আসবে সেই ডেট সম্পর্কে এখনো পর্যন্ত অফিশিয়ালি কোনো ঘোষণা করা হয়নি। তবে আসছে সেটা নিশ্চিত ভাবে বলা যায়। দুটি ভেরিয়েন্টে এই ট্যাবলেটটি উপলব্ধ রয়েছে। একটা 3GB-32GB। আর আরেকটি 4GB-64GB। ওয়াইফাই কানেক্টিভিটির সাথে উপলব্ধ থাকছে দুটি ভেরিয়েন্টিই। আর তার সাথে 4GB-64GB তে LTE কানেক্টিভিটিও পাওয়া যাবে। এর দাম শুরু হচ্ছে 199 ইউরো থেকে। অর্থাৎ ভারতীয় মুদ্রায় যেটা প্রায় 17,209 টাকা মতো।