চুপিচুপি Reliance Jio সরিয়ে নিল তাদের সস্তার দুটি Jio Phone রিচার্জ প্ল্যান, দুঃখের খবর জিও ফোন ইউজার দের জন্য

reliance jio will launch jio phone 5g with google check out its expected price and specifications

রিলায়েন্স জিওর JioPhone Next লঞ্চ হতে চলেছে আগামীকালই। আজ তার আগেই জিও চুপিচুপি সরিয়ে দিলো তাদের দুটি জিও ফোন অনলি রিচার্জ প্ল্যান। এই প্ল্যান গুলি হল 69 টাকার রিচার্জ প্ল্যান এবং তার সাথে 39 টাকার রিচার্জ প্ল্যান। রিলায়েন্স জিও অফিসিয়াল ওয়েবসাইট থেকে সরিয়ে দেওয়া হয়েছে এই প্ল্যান দুটি। তারই সাথে Buy 1, Get One Free রিচার্জ অফারও সরিয়ে দেওয়া হয়েছে। তাই আপনি যদি রিলায়েন্স জিওর JioPhone কাস্টমার হয়ে থাকেন রীতিমতো এটা দুঃখের খবর। 

দুটি JioPhone-এর জন্য প্ল্যান সরিয়ে নেওয়া হল

আপনি যদি না জেনে থাকেন এই 39 টাকার প্ল্যানে প্রত্যেকদিন 100MP করে ডেটা পাওয়া যেত। তার সাথে আনলিমিটেড কল এবং 100 টা SMS পাওয়া যেত। আর এই প্ল্যানের ভ্যালিডিটি ছিল মাত্র 14 দিন। তার সাথে জিওর অন্যান্য অ্যাপ্লিকেশন গুলো ব্যবহার করার সুযোগ-সুবিধা তো ছিলই।

69 টাকার প্ল্যানে পাওয়া যেত 0.5 GB ডেটা প্রত্যেকদিন। আনলিমিটেড কল ও 100 টা এসএমএস থাকতো প্রত্যেকদিন ব্যবহারের জন্য। এরই সাথে রিলায়েন্স জিওর অ্যাপ্লিকেশন গুলো ব্যবহার করার সুবিধা পেতাম আমরা। এই প্ল্যানেরও ভ্যালিডিটি 14 দিন। এই দুটো প্ল্যানকেই ডিসকন্টিনিউ করে দেওয়া হয়েছে। আর এই ঘোষণাটা করা হয়েছে জিও ফোন নেক্সট লঞ্চের আগেই।

জেনেনিন : সাবধান! Gmail ব্যবহার করেন? এইভাবে লুটে নেওয়া হচ্ছে টাকা, সচেতন হয়ে যান এক্ষুনি

প্রসঙ্গত উল্লেখ্য, জিও ফোনের নতুন ভেরিয়েন্ট গুগলের সাথে পার্টনারশিপে তৈরি করেছে রিলায়েন্স জিও। মনে করা হচ্ছে আগামী কালই লঞ্চ করা হবে সেটি। অত্যন্ত কম দামে সকল দেশবাসীর হাতে স্মার্টফোন পৌঁছে দেওয়াই এর উদ্দেশ্য।

তবে তারই আগে এই চমক কিছুটা হলেও দুঃখিত করবে রিলায়েন্স জিওর JioPhone কাস্টমারদের। আপনি কি জিও ফোন ব্যবহার করেছেন? কি মনে হয় জিওর এই নতুন স্ট্র্যাটেজি নিয়ে? অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না।