9 তারিখে লঞ্চের আগেই লিক হয়ে গেল Realme Pad-এর ছবি, জেনেনিন স্পেসিফিকেশন্স

Realme-Pad-Live-Image

আর মাত্র কয়েকদিন পরই লঞ্চ হতে চলেছে রিয়েলমির বহুপ্রতীক্ষিত ট্যাবলেট যার নাম দেওয়া হয়েছে রিয়েলমি প্যাড। তারই সাথে লঞ্চ করা হবে দুটো স্মার্টফোনও। সেগুলো হল Realme 8s এবং Realme 8i। আর এই বহুপ্রতীক্ষিত লঞ্চ ইভেন্ট হতে চলেছে সেপ্টেম্বরের 9 তারিখেই। তবে লঞ্চের আগেই এই রিয়েলমি প্যাডের ছবি লিক হয়ে গেল অনলাইনে। তারই সাথে জানা গেল এর কিছু স্পেসিফিকেশন্সও। 

Realme Pad-এর ছবি পোস্ট করা হয়েছে রিয়েলমির কমিউনিটি পোস্টে এবং এই পোস্ট করেছেন Rohit_1997 নামে একজন ইউজার। তিনি লাইভ ইমেজ পোস্ট করে দিয়েছেন এই রিয়েলমি প্যাডের। আর সেখান থেকে আমরা ভালভাবেই বুঝতে পারছি এই রিয়েলমি প্যাড আদতে কতটা পাতলা হতে চলেছে। মনে করা হচ্ছে অত্যন্ত লাইটওয়েট হতে চলেছে এই রিয়েলমি প্যাড।

তার সাথে ছবি দেখে অত্যন্ত প্রিমিয়াম ফিল হচ্ছে আমাদের সকলেরই। আরেক ছবি থেকে এই ট্যাবলেটর নিচের দিকে আমরা রিয়েলমির ব্র্যান্ডিংও দেখতে পাচ্ছি। আর সমস্ত কিছু মিলিয়ে তাই রিয়েলমি ফ্যানরা এই রিয়েলমি প্যাড নিয়ে রীতিমতো এক্সাইটেড। চলুন দেখে নেওয়া যাক সমস্ত কিছু বিস্তারিত ভাবে। 

Realme Pad স্পেসিফিকেশন্স

রিয়েলমি প্যাডের মধ্যে থাকবে 10.6 ইঞ্চির ডিসপ্লে। থাকবে Mediatek Helio G80 প্রসেসর। আর তার সাথে 6GB RAM ও 64GB ইন্টার্নাল স্টোরেজ থাকবে এই ট্যাবলেট এর সাথে। অবশ্য যেটাকে মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে বাড়িয়ে নেওয়া যাবে। থাকছে 7100mAh-এর ব্যাটারি, USB Type C চার্জিং পোর্ট এবং তার সাথে কোয়াড স্পিকার সেটআপ।

জেনেনিন : অন্যের চার্জার দিয়ে স্মার্টফোন চার্জ দেন? সাবধান হয়ে যান, এইভাবে নিঃস্ব হয়ে যেতে পারেন 

থাকবে আলাদা করে ওয়াইফাই অনলি এবং এলটিই মডেল ভেরিয়েন্ট। তবে এর দাম কতটা হবে সে সম্পর্কে এখনো কোনো রকম ইঙ্গিত পাওয়া যায়নি রিয়েলমির পক্ষ থেকে।