জানা গেল Realme Pad-এর লঞ্চ ডেট, পাতলা এই ট্যাবলেট থাকবে বেশ কিছু চমক

Realme Pad ShresthoTech

এবার রিয়েলমি কোমর বেঁধে প্রস্তুতি নিচ্ছে তাদের নতুন এক লঞ্চ ইভেন্টের জন্য। এবং এই লঞ্চ ইভেন্টে তারা লঞ্চ করতে চলেছে বহু প্রতীক্ষিত রিয়েলমির প্রথম ট্যাবলেট। যার নাম তারা দিয়েছে রিয়েলমি প্যাড। তারি সাথে দুটি স্মার্টফোন লঞ্চ করবে তারা। সেগুলি হল Realme 8s এবং Realme 8i। ইতিমধ্যেই বেশ কিছু তথ্য উঠে আসছে এই সমস্ত প্রোডাক্ট গুলো সম্পর্কে। চলুন জেনে নেওয়া যাক সমস্ত কিছু লঞ্চের আগেই বিস্তারিতভাবে। 

Realme Pad লঞ্চ হচ্ছে শীঘ্রই

আগামী সেপ্টেম্বরে 9 তারিখে রিয়েলমি লঞ্চ করতে চলেছে তাদের বহুপ্রতীক্ষিত প্রথম ট্যাবলেট- Realme Pad। এর আগেও আমরা দেখেছিলাম তারা তাদের প্রথম ল্যাপটপ, Realme Book নিয়ে এসেছিল। তার পরই আসছে এই ট্যাবলেট এর চমক। শুধু এখানেই শেষ নয়। এই ট্যাবলেটের সাথে দুটো স্মার্টফোন Realme 8s এবং Realme 8i লঞ্চ করা হবে ভারতে।

ইতিমধ্যে রিয়েলমি প্যাডের মাইক্রো সাইট প্রস্তুত হয়ে গেছে। যেখানে আমরা বেশ কয়েকটা ফিচার সম্পর্কে জানতে পারছি। এর মধ্যে হাইলাইটিং ফিচার যেটা রিয়েলমি বারবার প্রমোট করে চলেছে তাদের সোশ্যাল মিডিয়ায় তা হল এই থিকনেস।  জানা যাচ্ছে এই ট্যাবলেট মাত্র 6.9mm থিন। তারি সাথে মনে করা হচ্ছে এর মধ্যে থাকতে পারে MediaTek Helio G88 প্রসেসর। ডিসপ্লের মধ্যে আমরা পেতে পারি 10.4 ইঞ্চির AMOLED ডিসপ্লে। থাকবে 8 মেগাপিক্সেল করে একটি ফ্রন্ট এবং একটি ব্যাক ক্যামেরা।

জেনেনিন : 6000mAh ব্যাটারি, 50MP কোয়াড ক্যামেরা সহ লঞ্চ হয়ে গেল Redmi 10 Prime স্মার্টফোন, জেনেনিন এর স্পেসিফিকেশন্স, প্রাইস অফার সমস্ত কিছু 

জানা যাচ্ছে এই ট্যাবলেটের মধ্যে দুটো স্পিকার এবং তার সাথে পাওয়ার বাটন রয়েছে একটা সাইডে। অপরদিকে রয়েছে Type C পোর্ট এবং আরো দুটো স্পিকার। অর্থাৎ কোয়ার্ড স্পিকার এর সুবিধা পাওয়া যাবে। তার সাথে স্টাইলাস রাখার ব্যবস্থাও করা রয়েছে। মনে করা হচ্ছে থাকতে পারে 7100mAh ব্যাটারি।  6GB-64GB স্টোরেজ ভেরিয়েন্টের সাথে ওয়াইফাই অনলি বা LTE মডেল আমরা পেতে চলেছি এমনটাই মনে করা হচ্ছে।

সমস্ত কিছু মিলিয়ে রিয়েলমির আপকামিং লঞ্চ ইভেন্ট থাকছে রীতিমতো চমকে ভরপুর। এর সমস্ত রহস্য উন্মোচনের জন্য আমাদের অপেক্ষা করতে হবে আগামী 9 তারিখ এর জন্য। সেদিন এই লঞ্চ ইভেন্ট শুরু হচ্ছে দুপুর সাড়ে বারোটায়।