Disney+ Hotstar দেখতে ভালোবাসেন? Reliance Jio নিয়ে আসছে নতুন পাঁচটি Prepaid Plans আপনারই জন্য, মিস করবেন না

Disney+ Hotstar Reliance Jio New Prepaid Plans

টেলিকম সংস্থা জিও নিয়ে আস্তে চলেছে তাদের নতুন এক গুচ্ছ প্রিপেড প্ল্যান। এবং একটি ডেটা এড অন প্ল্যান। এই প্রিপেড প্ল্যান এর মধ্যে আপনি পেয়ে যাবেন বিনামূল্যে Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন। আপনি যদি রিলায়েন্স জিওর কাস্টমার হন তারই সাথে যদি Disney+ Hotstar ব্যবহার করেন তাহলে অবশ্যই জেনেনিন এই প্যাক্স গুলির বেনিফিট। চলুন দেখে নেওয়া যাক কি কি প্ল্যান আনতে চলেছে জিও। 

Jio-র নতুন Disney+ Hotstar যুক্ত প্ল্যান্স

এই বিষয়ে জিও নিয়ে এসেছে মোট চারটি প্রিপেইড প্ল্যান্স। এই সমস্ত প্ল্যানের সাথেই পাওয়া যাবে Disney+ Hotstar এর সুবিধা। 

প্রথমত 499 টাকার প্ল্যানের ব্যাপারে জেনে নেওয়া যাক। এই প্ল্যানে আপনার জন্য থাকছে  আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। সাথে প্রতিদিন পাওয়া যাবে 3GB করে ডেটা। থাকছে প্রতিদিন 100 করে SMS এর সুবিধাও। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিনের জন্য। 

এর পরে 666 টাকার প্ল্যানেও আপনার জন্য থাকছে  আনলিমিটেড ভয়েস কলের বেনিফিট। 2 GB ডেটা পাবেন পার ডে। সাথে থাকছে 100 টি করে SMS প্রতিদিনের জন্য। তবে এর ভ্যালিডিটি 56 দিনের জন্য।  

এছাড়াও, 888 টাকার প্ল্যানে আপনার জন্য থাকছে  আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন 3 GB ডেটা। পাবেন প্রতিদিন 100 টি করে SMS-ও। এই সুবিধা আপনি পাবেন 84 দিনের জন্য।

জেনেনিন : TENAA ওয়েবসাইটে প্রকাশিত হলো Xiaomi Mi CC11 সিরিজের দুটি অসাধারণ স্মার্টফোন, এক নজরে জেনেনিন স্পেসিফিকেশনস সহ বিস্তারিত ভাবে সমস্ত কিছু  

সব শেষে এই ধরণের প্ল্যানের মধ্যে রয়েছে 2,599 টাকার প্ল্যান। এই প্ল্যানে আপনার জন্য থাকছে  আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন 2 GB করে ডেটা ও 100 টি করে SMS। এই সুবিধা পাওয়া যাবে 365 দিনের জন্য। 

এসবের সাথে নিয়ে আসা হয়েছে ডেটা এড অন প্যাক। 549 টাকার Deta Add On প্ল্যানের মধ্যেও আপনি পেয়ে যাবেন প্রতিদিন 1.5 GB করে ডেটা 56 দিনের জন্য। এই প্ল্যানে আপনি কোন রকম কল বা SMS এর সুবিধা পাবেন না।

এই প্রত্যেকটি প্ল্যানেই পাওয়া যাবে Disney+ Hotstar এর বেনিফিট। তবে শুধুমাত্র মোবাইলের জন্যই পাওয়া যাবে এই Disney+ Hotstar এর বেনিফিট। এই প্ল্যান গুলিকে ইন্ট্রোডিউস করা হবে সেপ্টেম্বরের 1 তারিখ থেকে।