Triple Camera-র সাথে লঞ্চ হয়ে গেল Vivo Y53s স্মার্টফোন, পাবেন অবাক করা ডিসকাউন্ট, জেনেনিন স্পেসিফিকেশনস এবং দাম সহ সমস্ত কিছু বিস্তারিত ভাবে

Vivo Y53s ShresthoTech

আমরা জানি গত মাসেই ভিয়েতনামে প্রথম লঞ্চ হয়েছিল Vivo Y53s স্মার্টফোন। সম্প্রতি Vivo Y53s স্মার্টফোনটি কোম্পানির Y- সিরিজের সর্বশেষ মডেল হিসেবে গতকাল ভারতের বাজারে লঞ্চ হয়েছে। স্মার্টফোনটির মধ্যে অসাধারণ স্পেসিফিকেশন রয়েছে। 

Vivo Y53s স্পেসিফিকেশনস

স্মার্টফোনটিতে আপনি Dual Nanol-SIM ব্যবহারের সুবিধা পেয়ে যাবেন। জানা গেছে স্মার্টফোনটি Android 11 Funtouch OS 11.1 নির্ভর করে পরিচালিত হবে। একই সাথে 1,080×2,400 Pixels রেজুলেশন বিশিষ্ট 6.58-Inch Full-HD+Display পেয়ে যাবেন স্মার্টফোনটির মধ্যে। এছাড়াও রয়েছে 60Hz Refresh Rate এবং 20:9 Aspect Ratio। প্রসেসর হিসাবে স্মার্টফোনের মধ্যে উপলব্ধ রয়েছে Octa-Core MediaTek Helio G80 SoC। এরই সাথে পাবেন 8GB of RAM। একই সাথে সংস্থা 3GB পর্যন্ত ‘Extended RAM’ প্রদান করছে যা মূলত মাল্টিটাস্কিং ব্যবহারের ক্ষেত্রে প্রযোজ্য এবং 128GBস্টোরেজ রয়েছে। 

স্মার্টফোনের মধ্যে ট্রিপল ক্যামেরা (Triple Camera) রয়েছে। যেখানে থাকছে 64-Megapixel Primary Sensor, 2-Megapixel Macro Shooter এবং 2-Megapixel Depth Sensor। সেলফি এবং ভিডিও কলের ক্ষেত্রে পাবেন 16 MP ফ্রন্ট ক্যামেরা। এরই পাশাপাশি পাবেন 33W ফাস্ট চার্জিং যুক্ত 5,000mAh ব্যাটারি।

এখানেই শেষ নয় আরও রয়েছে 4G LTE, Wi-Fi, Bluetooth v5.0, GPS/ A-GPS, USB Type-C পোর্ট এবং সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও, ফোনটির পরিমাপ রাখা হয়েছে 164×75.46×8.38 mm এবং ওজন 190 গ্রাম।

জেনেনিন : অবাক করা স্পেসিফিকেশন্স এর সাথে ফাঁস হল Redmi 10 সিরিজ, এক নজরে জেনেনিন বিস্তারিতভাবে সমস্ত কিছু

দাম কত রাখা হয়েছে?

ভারতের বাজারে স্মার্টফোনটির দাম রাখা হয়েছে 19,490 টাকা। এটি আপনি Deep Sea Blue এবং Fantastic Rainbow কালার এই দুটি ভেরিয়েন্ট পেয়ে যাবেন। গ্রাহকরা এটি Amazon, Flipkart, Paytm, Tatacliq, Bajaj EMI Store, Vivo India E-Store এবং সমস্ত Retail Outlets থেকে কিনে নিতে পারবেন। 

কোন কার্ডে ডিসকাউন্ট রয়েছে?

VIVO বিশেষ কিছু ক্ষেত্রে লঞ্চ অফার রেখেছে। HDFC Bank, ICICI Bank, Kotak Mahindra Bank এবং Bajaj Finserv Debit/ Credit cards, EMI Transactions ক্ষেত্রে পেয়ে যাবেন 1,500 টাকা Cashback। একই সাথে পাবেন 7,000 টাকা অবধি Jio Benefits। এরই সাথে সংস্থা Exchange Discount এবং No-Cost EMI সুবিধাও রেখেছে।