10000 টাকার নীচেই 5000mAh ব্যাটারি, 6GB RAM সহ লঞ্চ হয়ে গেল Micromax In 2B, জেনেনিন দাম ও স্পেসিফিকেশন্স

Micromax In 2B ShresthoTech

Micromax In 2B স্পেসিফিকেশন্স

মাইক্রোম্যাক্স আজই একটি নতুন বাজেট সেগমেন্টের স্মার্টফোন লঞ্চ করে দিল ভারতে। এবং এই স্মার্টফোনের নাম Micromax In 2B। তারই সাথে মাইক্রোম্যাক্স আজই লঞ্চ করে দিয়েছে তাদের প্রথম অডিও প্রোডাক্টস। চলুন এখানে দেখে নেওয়া যাক এই স্মার্টফোন সম্পর্কে সমস্ত কিছু বিস্তারিত ভাবে। জেনেনিন এর দাম এবং সেল ডেটও। 

Micromax In 2B-র মধ্যে রয়েছে 6.2 ইঞ্চির HD+ IPS LCD ডিসপ্লে। এর বাইটনেস 400nits-এর। তার সাথে এতে 89% Screen-to-Body রেশিও পাওয়া যাবে। ডিসপ্লের উপরে রয়েছে ওয়াটার ড্রপ নচ। যেখানে ফ্রন্ট ক্যামেরা অবস্থিত। ফ্রন্ট ক্যামেরা হিসেবে এখানে পেয়ে যাবেন 5 মেগাপিক্সেল এর ক্যামেরা।

তারই সাথে ব্যাক সাইডে রয়েছে ডুয়াল ক্যামেরা (Dual Camera) সেটআপ। যেখানে রয়েছে 13 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং 2 মেগাপিক্সেলের ডেফথ সেন্সর। এর মধ্যে নাইট মোড, পোর্ট্রেট মোড, Auto HDR মোড ইত্যাদি সমস্ত মোডস গুলি পাওয়া যাবে।

জেনেনিন : লঞ্চের আগেই জানা গেল Xiaomi Mi Pad 5 Series এর স্পেসিফিকেশন এবং সম্ভাব্য দাম, থাকছে দারুন চমক

এবার দেখা যাক এই স্মার্টফোনের ব্যাটারি সম্পর্কে। স্মার্টফোনে রয়েছে 5000mAh-এর ব্যাটারি এবং এই ব্যাটারি চার্জ করার জন্য 10W-এর চার্জার। রয়েছে USB Type C পোর্ট। প্রসেসর হিসেবে এই স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে Unisoc T610 চিপসেট। পাওয়া যাবে 6GB পর্যন্ত RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ। সিকিউরিটি হিসাবে রয়েছে AI Face Unlock এবং তার সাথে রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। 

Micromax In 2B-এর দাম 

দুটো ভেরিয়েন্ট এই স্মার্টফোনটি এভেলেবেল রয়েছে ভারতে। একটা 4GB-64GB এবং অপরটি 6GB-64GB। 4GB-64GB ভেরিয়েন্ট দাম রাখা হয়েছে 7,999 টাকা এবং তারসাথে 6GB-64GB স্টোরেজ যুক্ত ভেরিয়েন্ট এর দাম রাখা হয়েছে 8,999 টাকা। তিনটে কালার ভেরিয়েন্ট এ Micromax In 2B স্মার্টফোন উপলব্ধ রয়েছে- Blue, Black এবং Green।

আগস্টের 6 তারিখ থেকে ফ্লিপকার্ট এর মাধ্যমে উপলব্ধ হবে স্মার্টফোনটি! কেমন লাগলো এই স্মার্টফোনটির স্পেসিফিকেশন্স আপনার? অবশ্যই জানাতে ভুলবেন না।