আসতে চলেছে Redmi K50 Series এর স্মার্টফোন, অনলাইন সাইটে প্রকাশ পেয়েছে বেশ কিছু স্পেসিফিকেশনস, কেমন হতে চলেছে?

Redmi ShresthoTech

এই বছরের শেষের দিকে Xiaomi Redmi K50 সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে বলে মনে করা হচ্ছে। এই ফ্ল্যাগশিপ সিরিজটি সম্পর্কে আগেই অফিশিয়ালি জানানো হয়েছিল। এবার জানা গেল বেশ কিছু সম্ভাব্য স্পেসিফিকেশনস। চলুন এক নজরে সেই দিকে খেয়াল করা যাক।  

Redmi K50 Series স্পেসিফিকেশনস কেমন হতে পারে?

এই সিরিজের স্মার্টফোনের ডিসপ্লে কেমন হতে চলেছে সে তথ্য এখনো জানা যায়নি। স্মার্টফোনের প্রসেসর হিসাবে থাকতে পারে Qualcomm Snapdragon 895 SoC। স্মার্টফোনে রাখা হয়েছে আশ্চর্য এক চমক। যেদিকে গ্রাহকদের বেশি দৃষ্টি আকর্ষণ করবে। এই স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে 67W ফাস্ট চার্জিং ফিচারস। যা অল্প সময়ে ডিভাইসটিকে ফুল চার্জ করে তুলতে সক্ষম হবে। 

স্মার্টফোনের ক্যামেরার গুরুত্ব অস্বীকার করা যায় না। Hole-Punch Camera ইনক্লুড থাকবে বলে জানা গেছে। জানা গেছে স্মার্টফোনে সম্ভাব্য রয়েছে উচ্চ সম্পন্ন রেজুলেশন যুক্ত Large Sensor, যা অল্প আলোতে সুন্দর ছবি তুলে ধরতে সাহায্য করবে এবং অন্যান্য স্মার্টফোনের থেকে সকলের সামনে সেই ছবি বেশ ভালো রূপেই পরিবেশন হবে। 

জেনেনিন : লঞ্চ হয়ে গেল অবাক করা স্পেসিফিকেশনস সম্পন্ন HP Victus D এবং Victus E Gaming Laptops, জেনেনিন দাম এবং ফিচার্স

বেশকিছু স্পেসিফিকেশনস অজানা রয়ে গেলেও জানা গেছে থাকতে পারে Display Fingerprint Scanner এবং 120 Hz Refresh Rate। স্মার্টফোনটি কবে লঞ্চ হবে এবং এর সম্ভাব্য দাম কত হতে পারে তা এখনো সংস্থার তরফ থেকে কিছুই জানানো হয়নি। 

ভারতের বাজারে স্মার্টফোনটি কবে উপলব্ধ হবে তা সংস্থা অফিশিয়াল ভাবে জানালে তবেই আমরা সে তথ্য জানতে পারবো। এখন দেখার বিষয় অফিশিয়ালি কবে লঞ্চ হয় এই সিরিজ। Redmi K50 সম্পর্কে আপনার মতামত কী? কেমন হবে মনে করছেন আপনি?