10 লক্ষের বেশি Redmi ব্রান্ডের Power Banks বিক্রি হয়েছে ভারতে, এমনই হতবাক করা তথ্য জানাল Redmi India

Redmi Power Banks ShresthoTech

2020 সালের ফেব্রুয়ারীতে ভারতে নিয়ে আসা হয়েছিল প্রথম রেডমি (Redmi) ব্র্যান্ডের পাওয়ার ব্যাংকস (Power Banks)। তার আগেই আমরা দেখেছিলাম 2019 সালের জুনে চীনে লঞ্চ করে দেওয়া হয়েছিল রেডমি পাওয়ার ব্যাংক। চিনে লঞ্চ হওয়ার 8 মাস পরে ভারতে পদার্পণ করে এরই মধ্যে 10 লক্ষের উপর বিক্রি হয়ে গেল রেডমি ব্র্যান্ডের পাওয়ার ব্যাংকের।

এই বিষয়ে বিস্তারিত জানিয়েছে Tweet করেছিল রেডমি ইন্ডিয়া আর এই খুশির খবর তারা জানিয়েছেন সকলকে। সেই টুইট তারা জানিয়েছেন ভারতে 2020 সালে লঞ্চ এর পর থেকে 1 মিলিয়ন এর উপর পাওয়ার ব্যাংক বিক্রি করে ফেলেছে তারা। তারই সাথে সকল Redmi লাভার দের ধন্যবাদ জানাতে ভোলেননি তারা। 

প্রসঙ্গত উল্লেখ্য, রেডমির পাওয়ার ব্যাংক দুটো ভেরিয়েন্টে উপলব্ধ রয়েছে বর্তমানে ভারতে। একটা 10000mAh এর একটা 20000mAh এর। একথা নির্দিষ্ট ভাবেই বলা যায় যে Mi ব্রান্ডের পাওয়ার ব্যাংক গুলোর তুলনায় এই Redmi ব্রান্ডের পাওয়ার ব্যাংক একটু সস্তা। ভারতে Redmi-র 10000mAh পাওয়ার ব্যাংক এর দাম 799 টাকা। তার সাথে 20000mAh এর Redmi পাওয়ার ব্যাংক এর দাম 1,499 টাকা। 

জেনেনিন : Google Doodle-এর মাধ্যমে শ্রদ্ধা জানানো হচ্ছে ভারতের প্রথম মহিলা ডাক্তার কাদম্বিনী গাঙ্গুলী কে, গর্বের মুহূর্ত সকলের জন্য

এর আগেও আমরা দেখেছিলাম Mi ব্যান্ডের পাওয়ার ব্যাংক এর ক্ষেত্রেও অসাধ্যসাধন করেছিল রেডমি। সে সময় তারা ঘোষণা করেছিল 2020 সালের নভেম্বর মাসে মধ্যেই তারা এক কোটির বেশি Mi পাওয়ার ব্যাংক বিক্রি করেছে ভারতে। তারপরে আবার Mi ব্যান্ডের ক্ষেত্রেও এই সাফল্য এল। শাওমির পাওয়ার ব্যাংক গুলোর জনপ্রিয়তা রীতিমতো আকাশচুম্বী, একথা নিশ্চিত ভাবেই এখন বলা যায়। 

আপনি কোন কোম্পানির পাওয়ার ব্যাংক ব্যবহার করছেন? কেমন লাগে আপনার সেই পাওয়ার ব্যাংক?