দাম বেড়ে গেল POCO M3 স্মার্টফোনের, দেখেনিন এর বর্তমান দাম ও স্পেসিফিকেশন্স

POCO M3 ShresthoTech

লঞ্চের পর থেকেই POCO M3 নজর কেড়েছিল সকলের। আজই POCO লঞ্চ করেছে POCO M3 স্মার্ট ফোনের 4 GB RAM ভার্সন। আর এবার অন্যান্য বেশ কিছু স্মার্টফোনের মতোই POCO M3-ও দাম বেড়ে গেল। আপনি যদি POCO M3 স্মার্টফোনটা নেওয়ার কথা ভাবছেন তাহলে আপনার জন্য রীতিমতো দুঃখের খবর এটি। বর্তমানে দাম 500 টাকা বেড়ে গেল স্মার্টফোনের দুটো ভেরিয়েন্টের ক্ষেত্রেই। জেনে নিন এর দাম এখন কত? 

দাম বেড়ে গেল POCO M3 স্মার্টফোনের

6 GB RAM এবং 64 GB স্টোরেজ সম্বলিত POCO M3-র দাম হয়েছে 11,499 টাকা। 6 GB RAM ও 128 GB স্টোরেজ ভেরিয়েন্ট এর দাম হয়েছে 12,499 টাকা। আর তার সাথে খুশির খবর একটাই- 4 GB RAM ভেরিয়েন্ট এর দাম কোন পরিবর্তন হয়নি। অনলাইন হোক বা অফলাইন, যেকোনো জায়গাতেই আপনি যদি এই স্মার্টফোন কিনতে চান তাহলে এই বেড়ে যাওয়া দামের মূল্যই আপনাকে দিতে হবে। 

এর আগেও আমরা দেখেছিলাম কিছু স্মার্টফোনের ক্ষেত্রে বেড়ে গিয়েছিল দাম। আর এবার আবার POCO M3 দাম বেড়ে গেল। যেটা সাধারণ কাস্টমারদের জন্য নিঃসন্দেহে দুঃখের খবর। জেনেনিন : লঞ্চের আগেই Leak হয়ে গেল Samsung Galaxy A22 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন এবং দাম, এখুনি জেনেনিন বিস্তারিত

POCO M3-র মধ্যে আমরা পাচ্ছি 6.5 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। Gorilla Glass 3 প্রোটেকশন। ক্যামেরার কথা বলতে গেলে এরমধ্যে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি সেন্সর 48 মেগাপিক্সেলের। তার সাথে 2 মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং 2 মেগাপিক্সেলের ডেফথ সেনসর থাকছে। রয়েছে 8 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। 

প্রসেসর হিসেবের এর মধ্যে রয়েছে Qualcomm Snapdragon 662। রয়েছে 6000mAh এর ম্যাসিভ ব্যাটারি এবং 18W ফাস্ট চার্জিং সাপোর্ট। Type C চার্জিং পোর্ট ও 3.5mm হেডফোন জ্যাক রয়েছে।