iPad এবং Mac কিনলে পেয়ে যাবেন বিনামূল্যে AirPods, নতুন অফার নিয়ে চলে এল Apple

Apple Education Sale ShresthoTech

অ্যাপেল(Apple) সম্পর্কে বিস্তারিত পরিচয় দেওয়ার নেই। সকলের কাছেই জনপ্রিয় ব্র্যান্ড অ্যাপল। এবার ভারতে অ্যাপেল নিয়ে চলে এলো দারুণ অফার। আপনি যদি এখন আইপ্যাড(iPad) কেনেন বা ম্যাক(Mac) কেনেন তাহলে আপনি AirPods সেকেন্ড জেনারেশন পেয়ে যাবেন একদম বিনামূল্যে। তবে এই অফার পেতে নির্দিষ্ট কিছু নিয়ম আছে। চলুন জেনে নেওয়া যাক এই অফার সম্পর্কে সমস্ত কিছু বিস্তারিতভাবে।

iPad এবং Mac কিনলে বিনামূল্যে পেয়ে যাবেন AirPods

আপনি যদি একজন স্টুডেন্ট হন বা শিক্ষাকর্মী হয়ে থাকেন বা একজন শিক্ষক হয়ে থাকেন। তাহলে আপেল নিয়ে চলে এসেছে তাদের অ্যানুয়াল এডুকেশন অফার(Apple Annual Education Offer)। যার মাধ্যমে আপনি যদি নির্দিষ্ট কোন Mac অথবা iPad কেনেন তাহলে আপনি AirPods সেকেন্ড জেনারেশন পেয়ে যাবেন বিনামূল্যে। ইতিমধ্যে অ্যাপেল ইন্ডিয়ার অনলাইন স্টোরে অফারটির লাইভ করে দেওয়া হয়েছে। 

আপনি যদি এই মুহুর্তে ম্যাকবুক এয়ার(MacBook Air) কেনেন, ম্যাকবুক প্রো(MacBook Pro) কেনেন অথবা কেনেন ম্যাক প্রো(Mac Pro) এবং ম্যাক মিনি(Mac Mini)। আর তারই সাথে আপনি যদি আইপ্যাডের ভক্ত হন এবং যদি আইপ্যাড প্রো(iPad Pro) বা আইপ্যাড এয়ার(iPad Air) কিনতে চান। তাহলে এই AirPods আপনি পেয়ে যাবেন বিনামূল্যে।

জেনেনিন : Emoji-র সাথে সাথে পাওয়া যাবে Sound ও, Facebook Messenger নিয়ে এল Soundmoji

তবে এই AirPods টি Wired Charging সাপোর্টেড। আপনি যদি চান ওয়ারলেস চারজিং যুক্ত AirPods নেবেন। তাহলে তার জন্য আপনাকে 4000 টাকা এক্সট্রা দিতে হবে। আর আপনি যদি চান AirPods Pro নেবেন তাহলে আপনাকে মাত্র 10,000 টাকা এক্সট্রা দিতে হবে এই অফারে Mac অথবা আইপ্যাড কেনার সাথে সাথে। 

শুধু মাত্র এখানেই থেমে থাকছে না অ্যাপেল এর অফার। আপনি Applecare এডুকেশন ডিস্কাউন্টে 20% অফ পেয়ে যাবেন। পেয়ে যাবেন অ্যাপেল পেন্সিল এবং কিবোর্ড এর ক্ষেত্রেও অফার। এছাড়াও অ্যাপেল মিউজিক অ্যাপেল, অ্যাপেল টিভি প্লাস, অ্যাপেল আর্কেড এর ক্ষেত্রেও আপনি পেয়ে যাবেন দারুন ডিসকাউন্ট। 

কিভাবে পাবেন এই অফার? 

এবার সব থেকে গুরুত্বপূর্ণ প্রশ্ন হচ্ছে কারা এই অফার পাবেন। অ্যাপেল এই সুযোগ নিয়ে এসেছে এডুকেশন অফারটির আন্ডারে। আপনি যদি একজন স্টুডেন্ট হন। আপনি যদি কলেজ বা ইউনিভার্সিটি স্টুডেন্ট হন। অথবা আপনি স্টুডেন্ট এবং আপনার বাবা মা যদি আপনার জন্য এই প্রোডাক্ট কিনতে চান। বা কোনো টিচার অথবা এডুকেশন ইনস্টিটিউটের কোন স্টাফ যদি এই প্রোডাক্ট কিনতে চান। তাহলে তিনি এই অফারটি সদ্ব্যবহার করতে পারবেন।

তার জন্য অ্যাপেল অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনি যে স্টুডেন্ট বা শিক্ষাসংক্রান্ত কাজে যুক্ত রয়েছেন সেটা আপনাকে প্রমাণ করতে হবে। আপনি সেটা খুব সহজেই করতে পারবেন UNiDAYS এর মাধ্যমে নিজেকে ভেরিফাই করে নিয়ে। 

শুধু মাত্র এখানেই থেমে থাকছে না। আপনার যদি ভেরিফিকেশন করতে গিয়ে কোন সমস্যা হয়, তাহলে Apple Support এর সাথে যোগাযোগ করে উপযুক্ত প্রমান দেখিয়ে আপনি খুব সহজেই এই অফার গ্রহণ করতে পারবেন। অ্যাপেল সাপোর্ট নাম্বার হল 000800 040 1966। তাহলে দেরি কেন? আপনি যদি এই অফারের জন্য এলিজেবেল থাকেন আর দেরি করবেন না।